ঢাকা, রবিবার, ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০, ১৮ জিলহজ ১৪৪১

আওয়ামী লীগ

পটুয়াখালীতে ছাত্রলীগের মানববন্ধন-বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, জুলাই ১০, ২০২০
পটুয়াখালীতে ছাত্রলীগের মানববন্ধন-বিক্ষোভ

পটুয়াখালী: পটুয়াখালীতে জেলা ছাত্রলীগের সভাপতি হাসান শিকদারের বিরুদ্ধে ষড়যন্ত্র ও উদ্দেশ্যমূলকভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১০ জুলাই) সকালে পটুয়াখালী সরকারি কলেজের সামনে জেলা সদর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।  

মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচিতে পটুয়াখালী সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম (জাহিদ), জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইমন হাসান (খোকা), ছাত্রলীগের গণশিক্ষা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, পটুয়াখালী সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি আবুল বাশার আরজু, লোহালিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রফিকুল ইসলামসহ (রফিক খান) ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, পটুয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি হাসান শিকদারকে নিয়ে সাম্প্রতিক সময়ে তাদের পারিবারিক বিরোধকে সামনে টেনে এনে হাসান শিকদারের ভবিষ্যৎ রাজনৈতিক জীবন বাধাগ্রস্ত করার অপচেষ্টায় একটি গ্রুপ হাসান শিকদারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে বক্তব্য দিয়ে অপপ্রচার চালাচ্ছেন। এই ঘটনায় অনতিবিলম্বে ষড়যন্ত্রকারীদের চিহ্নিত করে তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জুলাই ১০, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আওয়ামী লীগ এর সর্বশেষ

Alexa