যাত্রাবাড়ীতে কর্মহীন মানুষের মধ্যে যুবলীগের ত্রাণ বিতরণ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ত্রাণ বিতরণ।

walton

ঢাকা: করোনা ভাইরাসের কারণে সবকিছু বন্ধ থাকায় দিনমজুর ও কর্মহীন মানুষের মধ্যে রাজধানীর যাত্রাবাড়ী ও কাঠালবাগান এলাকায় আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের পক্ষ থেকে খাদ্যসামগ্রী ও ওষুধ বিতরণ করা হয়েছে।

সোমবার (৬ এপ্রিল) রাজধানীর যাত্রবাড়ী এলাকায় কর্মহীন অসহায় শ্রমজীবী মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু। এসময় প্রায় ৫০০ শতাধিক প্যাকেট খাদ্যসামগ্রী বিতরণ করেন তিনি।

এসব খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে- চাল পাঁচ কেজি, ডাল এক কেজি, তেল এক কেজি, আটা দুই কেজি, আলু দুই কেজি, চিনি এক কেজি, সাবান দু’টি।

যাত্রাবাড়ী থানার কাজলারপাড়, সূতিখালপাড়, নতুন রাস্তা, কাজলা পানির পাম্প, নাসির উদ্দিন সড়কসহ বেশকিছু এলাকায় এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া এদিন কাঠালবাগান ফ্রি স্কুল স্ট্রিট এলাকায় যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণ শাখার ১৬ নম্বর ওয়ার্ডের উদ্যোগে করোনায় কর্মহীন গরিব অসহায়, সাধারণ মানুষের মধ্যে বিনামূল্যে ওষুধসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সংগঠনের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে এসব বিতরণ করা হয়েছে বলে যুবলীগের পক্ষ থেকে জানানো হয়।
 
বাংলাদেশ সময়: ১০১৮ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২০
এসকে/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন: করোনা ভাইরাস
আশুলিয়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত
রণবীরের ‘৮৩’ নিয়ে দীপিকার বিড়ম্বনা
করোনায় ২৪ ঘণ্টায় ৩৫ মৃত্যু, শনাক্ত ২৪২৩ জন
ভালুকায় এনআরবিসি ব্যাংকের উপশাখার কার্যক্রম শুরু
ভারতে করোনায় মৃত্যুহারে শীর্ষে মোদীর রাজ্য


মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী
তাপদাহের পর এক পশলা স্বস্তির বৃষ্টি
কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে লঞ্চ-স্পিডবোট চলাচল বন্ধ
জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের মায়ের জানাজা সম্পন্ন
তরুণ লীগ সভাপতির বিরুদ্ধে যুবলীগ সভাপতিকে কোপানোর অভিযোগ