জাপার ভাইস চেয়ারম্যান নিগার সুলতানাকে অবাঞ্ছিত ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাপার ভাইস চেয়ারম্যান নিগার সুলতানাকে অবাঞ্ছিত ঘোষণা করে সংবাদ সম্মেলন

walton

লালমনিরহাট: জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা রানীকে অবাঞ্ছিত ঘোষণা করেছে লালমনিরহাটের আদিতমারী উপজেলা জাতীয় পার্টি।

রোববার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল্লাহ আল মামুন অস্থায়ী কার্যালয়ে সংসাদ সম্মেলন করে তাকে অবাঞ্ছিত ঘোষণা করেন।

লিখিত বক্তব্যে উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল্লাহ আল মামুন বলেন, দীর্ঘ দিন ধরে তীলে তীলে গড়ে তোলা সুসংগঠিত উপজেলা জাতীয় পার্টিতে বিভেদ সৃষ্টি করছেন কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা রানী। তৃণমূলের সঙ্গে সমন্বয় না করে মনগড়া পকেট কমিটি তৈরি করে তা অনুমোদনের জন্য চেয়ারম্যানের কাছে তুলে ধরেন। যা গঠনতন্ত্র বিরোধী হওয়ায় উপজেলা জাতীয় পার্টির সব ইউনিটের নেতাকর্মীরা জরুরি বৈঠকে নিগার সুলতানা রানীকে অবাঞ্ছিত ঘোষণা করেছেন।  

লিখিত বক্তব্য উপজেলা জাপা সদস্য সচিব আরো বলেন, আদিতমারী উপজেলার বাসিন্দা দাবি করলেও জনবিচ্ছিন্ন নিগার সুলতানা রানী তৃণমূলের নেতাকর্মীকে অবমূল্যায়ন করে নিজের ব্যক্তিগত সিদ্ধান্ত বাস্তবায়ন করে জাপা অপূরণীয় ক্ষতির অপচেষ্টা চালাচ্ছেন। যা কেন্দ্রীয় কমিটিকে অবগত করা হয়েছে। টানা সাত বারের নির্বাচিত সংসদ সদস্য প্রায়ত জাপা নেতা মজিবর রহমানের লাঙ্গল প্রিয় এ উপজেলার মানুষকে বিভ্রান্তি করতে গঠনতন্ত্র বিরোধী কাজ করছেন কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান দাবি করা নিগার সুলতানা। যার কারণে দলীয় নেতাকর্মীরা নিগার সুলতানাকে উপজেলা জাতীয় পার্টি থেকে অবাঞ্ছিত ঘোষণা করে। আগামী দিনে জাপাকে আরো শক্তিশালী করতে চেয়ারম্যানসহ কেন্দ্রীয় কমিটির হস্তক্ষেপ কামনা করেন তিনি।

উপজেলা জাতীয় পার্টির অস্থায়ী কার্যালয়ে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আনোয়ার হোসেন সরকার, সদস্য আলী আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক সেলিম মির্জা, ভাদাই ইউপি জাপা সভাপতি জহুরুল আলম সরকার, পলাশী ইউপি সভাপতি সিরাজুল ইসলাম, সারপুকুর ইউপি সভাপতি আবুল কালাম, উপজেলা ছাত্র সমাজের আহ্বায়ক আশরাফুল ইসলামসহ উপজেলার ৮টি ইউনিয়ন জাতীয় পার্টি ও তার সব সহযোগী সংগঠনের সভাপতি সম্পাদকসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০১৯
এসএইচ

উখিয়ায় আগুনে পুড়ে গেছে অর্ধশতাধিক দোকান
পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ
সিলেটে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার
কেশবপুরে নেওয়া হচ্ছে ইসমাত আরা সাদেকের মরদেহ 
যৌন হয়রানির অভিযোগে কলেজশিক্ষক বরখাস্ত


নীলফামারীতে ফের মৃদু শৈত্যপ্রবাহে জনজীবন বিপর্যস্ত
কৃষি জমির মাটি যাচ্ছে ইটভাটায়, ফসল-সড়কের ক্ষতি
ঈশ্বরগঞ্জে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় এক ব্যক্তি নিহত
কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪