নেতাকর্মীদের সজাগ থাকতে বললেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। ফাইল ফটো

walton

নারায়ণগঞ্জ: পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম বলেছেন, আপনাদের (দলের নেতাকর্মীদের) সজাগ থাকতে হবে। সুযোগ পেলে রাজাকার ও তার দোসররা যেকোনো সময় ছোবল মারতে পারে।

সোমবার (৯ ডিসেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার সরকারি সফর আলী কলেজের ছাত্র সংসদের অভিষেক ও নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
  
প্রতিমন্ত্রী বলেন, এখন চাকরির জন্য জাপান যেতে হবে না। জাপানিরাই বাংলাদেশের বিভিন্ন এলাকায় অর্থনৈতিক অঞ্চল গড়ে তুলতে বিনিয়োগ করছে। এসব প্রতিষ্ঠানে কাজ করতে নিজেদের যোগ্য হিসেবে গড়ে তুলতে হবে।

তিনি আরও বলেন, জাপানের প্রধানমন্ত্রীর সঙ্গে আমাদের প্রধানমন্ত্রীকে নিয়ে বাংলাদেশ থেকে লোক নেওয়ার জন্য অনুরোধ করেছি। দেশে-বিদেশে দক্ষ কর্মকর্তা ও কর্মচারীর যথেষ্ট চাহিদা রয়েছে। কিন্তু তাদের চাহিদা অনুযায়ী আমাদের দক্ষ জনবলের অভাব রয়েছে।

শাহরিয়ার আলম শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, তোমাদের যোগ্য হিসেবে নিজেকে গড়ে তুলতে হবে। জিপিএ-৫ পাওয়ার উদ্দেশে নয়। বাস্তবমুখী শিক্ষায় যুগের সঙ্গে তাল মিলিয়ে লেখাপড়া করতে হবে। তোমাদের মাদক থেকে দূরে থাকতে হবে। অসৎ সঙ্গ ত্যাগ করতে হবে।   
 
কলেজের অধ্যক্ষ প্রফেসর শাহিন সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু। এতে আরও বক্তব্য রাখেন আড়াইহাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকার।

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন: নারায়ণগঞ্জ
কক্সবাজারে ১০১ ইয়াবা কারবারির বিরুদ্ধে অভিযোগত্র দাখিল
শিক্ষককে মারধর, ভালুকা উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে মামলা
বগুড়ায় দুদকের মামলায় পৌর মেয়রসহ পাঁচজন কারাগারে
নগরবাসী পরিবর্তন চায়: হাজী মিলন
রাজধানীতে বাসের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু


ইসলামিক ব্যাংকিং কার্যক্রম শুরু করল এনআরবিসি ব্যাংক
বুধবার নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন তাবিথ
মৌসুমের বাইরে লবণ চাষিদের বিকল্প পেশার ব্যবস্থা করা হবে
পঞ্চগড়ে তাপমাত্রা ৯.২ ডিগ্রি, ঠাণ্ডায় কাহিল জনজীবন
বাড়িওয়ালার বিরুদ্ধে চবি ছাত্রীকে মারধরের অভিযোগ