শেখ হাসিনা একজন আদর্শ সেবক: গণপূর্তমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন শ ম রেজাউল করিম। ছবি: বাংলানিউজ

walton

পিরোজপুর: গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে দেশে আজ সব ধর্মের মানুষ মিলে মিশে বসবাস করছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিলো সুন্দর ও সব ধর্মের মানুষের বসবাসের উপযুক্ত একটি বাংলাদেশ গড়ে তুলতে। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ একটি সুখী ও সুন্দর বাংলাদেশে রূপান্তরিত হয়েছে। তিনি দেশের মানুষের জন্য একজন আদর্শ সেবক।

শুক্রবার (০৬ ডিসেম্বর) দুপরে জেলা পূজা উদযাপন পরিষদের সম্মেলন উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

রেজাউল করিম বলেন, বিএনপি সরকারের সময়ে স্বাধীনতাবিরোধী শক্তিকে প্রতিষ্ঠিত করা হয়েছে। সাঈদী, গোলাম আজমসহ মুক্তিযুদ্ধের বিরোধী শক্তিকে প্রতিষ্ঠিত করা হয়েছে।

তিনি আরও বলেন, শেখ হাসিনার কারণে দেশ আজ দুর্নীতিমুক্ত। শেখ হাসিনা ও তার পরিবার কোনো দুর্নীতি করে না। তার ছেলে-মেয়েসহ তার বোন ও তাদের সন্তানরা চাকরি করে খান। তার বোন শেখ রেহেনা গণপরিবহনে করে লন্ডনে চলাফেরা করেন। 

জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি বিমল চন্দ্র মণ্ডলের সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক বাবুল হালদারের পরিচালনায় অনুষ্ঠিত ওই অনুষ্ঠানের উদ্বোধন করেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মিলন কান্তি দত্ত। এতে বক্তব্য রাখেন পিরোজপুরের সংরক্ষিত আসনের নারী এমপি শেখ অ্যানি রহমান,   বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক নির্মল চ্যাটার্জী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকটে হাকিম হাওলাদার প্রমুখ।
 
বিকেলে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের ভোটে বিমল কৃষ্ণ মণ্ডলকে সভাপতি ও গোপাল বসু সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: পিরোজপুর
অভিজ্ঞতাবাদের জনক ফ্রান্সিস বেকনের প্রয়াণ
আতিককে পথভ্রষ্ট না হওয়ার পরামর্শ রুবানার 
টাইগারদের নতুন পেস বোলিং কোচ ওটিস গিবসন
সিলেটে বাসের ধাক্কায় লেগুনা উল্টে নারীর মৃত্যু
তথ্য অধিদফতরের ওয়েবসাইটে ‘মুজিব শতবর্ষ’ নামক সেবাবক্স


গাউছুল আজম মাইজভাণ্ডারীর ওরশ শুরু বুধবার
শীতলক্ষ্যা নদীর তীর থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার
হামলা নিয়ে তাবিথের লিখিত অভিযোগ
জিম্বাবুয়ে বোলারদের ধৈর্য পরীক্ষা নিলেন ম্যাথিউস-মেন্ডিস
অক্ষয়ের পারিশ্রমিক এখন ১২০ কোটি!