php glass

আমার সম্পত্তিতে চাচার লোভ আছে: এরশাদপুত্র এরিক

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এরশাদপুত্র এরিক।

walton

ঢাকা: আমার সম্পত্তির ওপর চাচা জিএম কাদেরের (জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান) লোভ আছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) প্রয়াত চেয়ার‌ম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদ।

শুক্রবার (২২ নভেম্বর) রাজধানীর বারিধারার বাসায় এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

সংবাদ সম্মেলনে ‘আপনি বলেছেন আপনাকে বন্দি করে রাখা হয়েছে। ঠিক কী কারণে আপনাকে বন্দি করে রাখা হয়েছে বলে মনে করছেন?’ এমন প্রশ্নের উত্তরে এরিক বলেন, আসলে আমার সম্পত্তির ওপর চাচা জিএম কাদেরের লোভ আছে। তাই এমনটি করে রাখা হয়েছে। 

‘কী কী সমস্যার সম্মুখীন হচ্ছেন?’ প্রশ্নের উত্তরে তিনি বলেন, বাইরে যেতে পারছি না। ভয় পাচ্ছি যে, বের হলে পরে আর বাসায় ঢুকতে পারবো কি না।

বাসায় মা বিদিশার আসার ব্যাপারে এরিক বলেন, আমার মাকে তো আমিই ডেকে এনেছি। তিনি নিজে আসেননি। উনি (জিএম কাদের) বলেছেন, ‘বল প্রয়োগ করে মা এসেছে। মা নাকি আর্মস (অস্ত্র) নিয়ে এসেছে।’ এসব কথা ভিত্তিহীন, মিথ্যা। আর্মস থাকলে তো পুলিশ মাকে এখানে ঢুকতে দিত না।

‘আমি মাকে ফোন করেছিলাম। বলেছিলাম, আমার অসুবিধা হচ্ছে। ঠিকমতো খাওয়া-দাওয়া পাচ্ছিনা। আমাকে অবহেলা করা হচ্ছে। সেজন্যই মাকে আসতে বলেছিলাম। তাই মা এসেছে।’

এরিক আরও বলেন, বাবা (এরশাদ) মৃত্যুর আগে আমাকে বলে গেছেন, ‘মাকে কোনো কষ্ট দিও না। মায়ের পায়ের নিচে বেহেশত। রাজনৈতিক কারণে তোমার মাকে আমি অনেক কষ্ট দিয়েছি। তুমি আর দিও না।’

মাকে কাছে পেয়ে অনেক ভালো লাগছে উল্লেখ করে তিনি বলেন, মা না থাকায় অনেক খারাপ লেগেছিল। আমাকে অনেক অবহেলা করা হয়েছে। এখন মা এসেছে। অনেক ভালো লাগছে।

সংবাদ সম্মেলনে কথা বলেছেন বিদিশাও। তিনি বলেন, আমি ঠিকানা বদল করার জন্য এখানে আসিনি। গতকাল দেখলাম জাতীয় পার্টির অনেকে আমি কেন এরিকের বাসায় এ বিষয়ে ইনকোয়ারি (তদন্ত) করার দাবি জানিয়েছেন। তাদের দাবি, আমি সশস্ত্র অবস্থায় এখানে এসেছি। কিন্তু আমি আমার বাচ্চার জন্য এখানে এসেছি। আমি আসার পর বাচ্চাটাকে জঘন্য অবস্থায় পেয়েছি।

‘আমি আমার সন্তানকে চাই। মা হিসেবে শুধু আমি আমার সন্তানকেই চাই। যতদিন ওর বাবা বেঁচে ছিলেন, ততদিন আমার কোনো চিন্তা করতে হয়নি। কিন্তু তিনি মারা যাওয়ার পর অন্যরা আমার সঙ্গে তাকে যোগাযোগ করতে দেয়নি। বিশেষ করে ওর চাচা (জিএম কাদের সাহেব)। তিনি নিষেধ করে দিয়েছেন যেন এরিক আমার সঙ্গে যোগাযোগ করতে না পারে।

এরিকের অধিকার না ছাড়ার কথা উল্লেখ করে বিদিশা বলেন, আমার কথা হচ্ছে, তারা এখন ব্যস্ত প্রেসিডেন্ট পার্কের ঠিকানা নিয়ে। আমার জীবন তো শেষ। তারা আমার বাচ্চার যত্ন নেয়নি। আমার সন্তানের অধিকার আমি ছাড়বো না।

সম্প্রতি বারিধার প্রেসিডেন্ট পার্কে এরিক এরশাদের বাসায় আসেন বিদিশা। এরপর এরিকের নামে থাকা সম্পত্তি দখলের উদ্দেশ্যে বিদিশা ওই বাসায় আসেন বলে গুঞ্জন শুরু হয়। পরে সোমবার (১৮ নভেম্বর) এরিক নিজে গুলশান থানায় উপস্থিত হয়ে এ বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

ওইদিন গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান বাংলানিউজকে বলেছিলেন, অনেকে অভিযোগ করেছেন বিদিশা জোর করে বারিধারার বাসায় এসেছেন। কিন্তু এরিক নিজে জিডিতে উল্লেখ করেছেন, তিনি অসুস্থ। এ অবস্থায় বাসায় তার মা বিদিশাকে নিয়ে থাকতে চান।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, নভেম্বর ২২, ২০১৯
এসএ/

আরও পড়ুন>>>মা বিদিশাকে নিয়ে থাকতে চান এরশাদপুত্র, থানায় জিডি

*******‘আমার সন্তানের অধিকার আমি ছাড়বো না’

সৌম্যের ফিফটিতে ভুটানকে উড়িয়ে দিল বাংলাদেশ
শ্রীনগরে বাসচাপায় চাচা নিহত, ভাতিজা আহত 
চড়া দামেই বিক্রি হচ্ছে সবজি, মাছেও নেই স্বস্তি
‘ঘি’ মানসম্মত না হওয়ায় মামলা
উত্তর জেলা আ’লীগের সম্মেলন ঘিরে চাঙা নেতা-কর্মীরা


শীত জেঁকে বসতেই খুলনায় হাঁস খাওয়ার মহোৎসব!
পুরোনো লাইনেই ইন্টারনেটের স্পিড বাড়বে! 
মেঘনার পাড় কেটে ইট তৈরি, ভাঙন আতঙ্ক!
সন্ধ্যায় বিয়ের পিঁড়িতে বসছেন মিথিলা-সৃজিত!
রাউজানে প্রাথমিক শিক্ষার্থীদের মাঝে টিফিন বক্স বিতরণ