সরকারের প্রতি দেশের মানুষের সমর্থন নেই: মিনু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন মিজানুর রহমান মিনু, ছবি: বাংলানিউজ

walton

রাজশাহী: বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক মেয়র মিজানুর রহমান মিনু বলেছেন, বিএনপি বাংলাদেশের একটি সর্ববৃহৎ দল। এ দলের প্রতি শতকরা ৯০ শতাংশ মানুষের সমর্থন রয়েছে। এ সমর্থনের ভয়ে বর্তমান সরকার ডে-নাইট নির্বাচন করে ক্ষমতায় এসেছে। এ সরকারের প্রতি দেশের মানুষের কোনো সমর্থন নেই।

পেঁয়াজসহ সব দ্রব্যের লাগামহীন দাম বাড়ার প্রতিবাদে ও বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে সোমবার (১৮ নভেম্বর) বেলা ১১টা থেকে মহানগরীর মালোপাড়ায় বিএনপি কার্যালয়ে সামনে আয়োজিত বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখতে গিয়ে এ মন্তব্য করেন মিজানুর রহমান মিনু। মহানগর ও জেলা বিএনপি এ বিক্ষোভ কর্মসূচির আয়োজন করে।

মিজানুর রহমান মিনু বলেন, সরকার জনগণকে অর্থনৈতিকভাবে পঙ্গু করে ফেলেছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্য পেঁয়াজের দাম কেজি প্রতি ৩০০ টাকা হয়ে গেছে। এছাড়া চালের দাম কেজি প্রতি ৮ থেকে ১০ টাকা বেড়েছে। এর প্রভাবে সাধারণ জনগণের নাভিশ্বাস উঠে গেছে। 

তিনি বলেন, বিএনপি এখনও কৌশল অবলম্বন করছে। এর মধ্যে দিয়ে সবাই একত্রিত হচ্ছে। দেশের জনগণকে সঙ্গে নিয়ে এ সরকারের মসনদ ভেঙে চুরমার করে দেওয়া হবে। আন্দোলনের জন্য সব নেতাকর্মীদের প্রস্তুত হওয়ার আহ্বান জানান তিনি। সেইসঙ্গে পেঁয়াজের সিন্ডিকেটধারী সরকার দলীয় সংসদ সদস্য, মন্ত্রী, ব্যবসায়ী এবং নেতাদের গ্রেফতার করে কঠোর শাস্তির দাবি জানান মিনু।

মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনের সভাপতিত্বে সমাবেশে বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ ও জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সচিব বিশ্বনাথ সরকার, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আসলাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানাসহ অনেক নেতাকর্মী বক্তব্য রাখেন।

বাংলাদেশ সময়: ১৬০৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
এসএস/ওএইচ/

Nagad
নওগাঁয় আরও ২ হাজার করোনা টেস্টিং কিট হস্তান্তর
সাভারে কৃষকের মরদেহ উদ্ধার 
রাজৈর থানার ওসি শওকত জাহানকে প্রত্যাহার     
ইন্দুরকানী ইউএনও অফিসে নিয়োগের কার্যক্রম স্থগিত
স্যাভলনের দামে ঘষামাজা, জরিমানা ১০ হাজার টাকা


বিনামূল্যে করোনা টেস্ট-চিকিৎসাসহ ৪ দফা দাবি ছাত্র ফ্রন্টের
মাগুরায় যুবকের রহস্যজনক মৃত্যু
ওয়ারীতে লকডাউনের মধ্যেও তালিকার দ্বিগুণ লোকের চলাচল
শোলাকিয়ায় জঙ্গি হামলার চার বছর, জড়িতদের ফাঁসি দাবি
অবশেষে জন্মভূমিতে ফিরছে ‘বদলে যাওয়া ক্রিকেট’