php glass

বিশ্বের বুকে বাংলাদেশ এখন রোল মডেল: প্রতিমন্ত্রী পলক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখছেন জুনাইদ আহমেদ পলক/ছবি: বাংলানিউজ

walton

নাটোর: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, বর্তমান সরকার দেশ ও জনগণের কল্যাণে কাজ করে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের কাতারে এগিয়ে যাচ্ছে। বিশ্বের বুকে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল।

শুক্রবার (১৫ নভেম্বর) বিকেলে সিংড়া উপজেলার আত্রাই নদীর নাছিয়ারকান্দি ত্রি-মোহনী ঘাটে ৬ কোটি ৩৬ লাখ টাকা ব্যয়ে নবনির্মিত মরহুম ফজলার রহমান ফুনু স্মৃতি সেতুর উদ্বোধনের সময় এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, বিগত দিনে নির্বাচনের পর এলাকার জনপ্রতিনিধিদের খুঁজে পাওয়া যায়নি। মানুষ সেবা পায়নি, উন্নয়ন থেকে অবহেলিত ছিলো। অথচ গত ৩৭ বছর পর জনগণ আমাকে নির্বাচিত করে তাদের সেবক করার সুযোগ করে দিয়েছেন। আজীবন মানুষের কল্যাণে কাজ করে যাবো। 

তিনি বলেন, মানুষ আগে হেঁটে সিংড়া সদরে যেত, এখন সিংড়ার প্রতিটা জনপদে উন্নয়ন হয়েছে। কাজ করতে ভয় পাইনি, আমরা জনগণের ভালোবাসা চাই।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন, চামারী ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম মৃধা, মরহুম ফজলার রহমান ফুনুর ছেলে আসাদুজ্জামান আসাদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুবক্কর সিদ্দিক রকি, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমান, মরহুম শাজাহান আলীর ছেলে শরফরাজ নেওয়াজ বাবু, কলম ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বাবলু মেম্বার, উপজেলা যুবলীগ সভাপতি শরিফুল ইসলাম শরিফ কলম ইউনিয়ন যুবলীগ সভাপতি এসএম গোলাম রাব্বানী প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৪১২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
ওএইচ/

ঢাবির ৫২তম সমাবর্তন: স্মৃতি থাকুক ক্যাম্পাসের সবখানে
তথ্য কমিশন-এটুআই’র মধ্যে চুক্তি সই
বাংলাদেশ ক্যানসার এইড ট্রাস্টের যাত্রা শুরু
জাপার সম্মেলন উপলক্ষে প্রচার উপ-কমিটির সভা
‘নারীর প্রতি সহিংসতার প্রকাশ্য প্রতিবাদ করতে হবে’


বগুড়ায় ইউপি সদস্যকে ইয়াবাসহ আটক
সালমান-ক্যাটরিনার পারফরম্যান্সে শেষ হলো বিপিএল’র উদ্বোধনী
ট্রাক্টরই এখন কৃষকের ‘গলার কাঁটা’
বাংলাদেশকে অনেক ভালোবাসি: সালমান খান
পঞ্চগড়ে শীতের তীব্রতা চরমে, দুর্ভোগে নিম্ন আয়ের মানুষ