আ’লীগের সম্মেলন: চাঁপাইনবাবগঞ্জ ৩, রাজশাহী ৪ ডিসেম্বর

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আওয়ামী লীগ কার্যালয়ে মতবিনিময় সভা। ছবি: বাংলানিউজ

walton

রাজশাহী: আগামী ৩ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ ও ৪ ডিসেম্বর রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। এ দু’টি জেলার সম্মেলন আয়োজনে আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য রাজশাহী মহানগর সভাপতি ও রাজশাহী সিটি মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটনকে প্রধান সমন্বয়কারীর দায়িত্ব দেওয়া হয়েছে।

শুক্রবার (৮ নভেম্বর) কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতাদের ডাকা হয়। জেলা আওয়ামী লীগের সঙ্গে কেন্দ্রীয় নেতাদের এই মতবিনিময় সভায় সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়।

খায়রুজ্জামান লিটন সাংবাদিকদের জানান, কেন্দ্রীয় সিদ্ধান্ত অনুযায়ী আগামী ৩ ডিসেম্বর চাঁপাইনবাবগঞ্জ ও ৪ ডিসেম্বর রাজশাহী জেলা আওয়ামী লীগের সম্মেলনের আয়োজন করা হবে। সম্মেলনে কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন। উৎসবমুখর পরিবেশে সফলভাবে সম্মেলন শেষ হবে বলে আশাপ্রকাশ করেন তিনি।

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, নুরুল ইসলাম ঠান্ডু, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, নভেম্বর ০৮, ২০১৯
এসএস/একে

ক্লিক করুন, আরো পড়ুন: রাজশাহী আওয়ামী লীগ
গুরুতর আহত ম্যাজিস্ট্রেট নাজিবের হেলিকপ্টার যোগে ঢাকায়
দুধ-ডিম-মাছ-মাংসের সংকট মোকাবিলায় সরকার ব্যবস্থা নিয়েছে
সহজ নয়, হোম কোয়ারেন্টিনে শিশুদের সামলানো 
করোনা: পশ্চিমবঙ্গে আক্রান্ত বেড়ে ৩৭, মৃত্যু ৭ জনের
করোনা: বিশ্বকাপ ফাইনালে পরা জার্সি নিলামে তুললেন বাটলার


তৈরি পোশাকখাতে দেওয়া ৫ হাজার কোটি টাকা ২ শতাংশ সুদে ঋণ
পায়ে পায়ে ৬৪ দিনে ৬৪ জেলা (পর্ব-৫৭)
কিশোরগঞ্জে কোয়ারেন্টিনে নতুন ৬৩ জন, ছাড়পত্র পেলেন ৭৭ জন
বৈসাবিসহ পহেলা বৈশাখের সব অনুষ্ঠান স্থগিতের নির্দেশ
করোনার প্রভাব কম নিত্যপণ্যের বাজারে