দলে অনুপ্রবেশকারীরাও বিএনপির মতো মিথ্যাচার করছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ (ফাইল ছবি)

walton

বরিশাল: বিএনপি মিথ্যার ওপর ভর করে রাজনীতি করছে উল্লেখ করে বরিশাল সিটি করপোরেশনের (বিসিসি) মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বলেছেন, যারা আওয়ামী লীগে অনুপ্রবেশকারী তারাও আজকে বিএনপির মতো মিথ্যাচারের রাজনীতি শুরু করেছে। ওই সব হাইব্রিডরা অনেক আগে থেকেই নানা মিথ্যা প্রচারণা চালিয়ে আসছে। সবার মানসিকতা পরিবর্তন হওয়া দরকার। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আমাদের মানুষের মতো মানুষ হয়ে কাজ করতে হবে।
 

মঙ্গলবার (২২ অক্টোবর) বিকেলে নগরের কাশীপুর চৌমাথা এলাকায় অনুষ্ঠিত ২৮ ও ৩০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এ কথা বলেন। 

মেয়র বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুদ্ধি অভিযানের মাধ্যমে দেশ থেকে সব অপকর্ম দূর করার জন্য বিরামহীন কাজ করে চলছেন। তিনি শক্ত হাতে সংগঠনের হাল ধরেছেন। তার আত্মীয়দেরও কোনো ছাড় দিচ্ছেন না। তার আদর্শের একজন অনুসারী হয়ে আমিও আমার পরিবারের কাউকে কোনো ধরনের ছাড় না দেওয়ার মানসিকতা নিয়ে কাজ করে যাচ্ছি। 

সাদিক আবদুল্লাহ আরও বলেন, মাদকদ্রব্য আমাদের জীবনে সামাজিক ব্যাধি হিসেবে দেখা দিয়েছে। সবাই মিলে একত্রে কাজ করলে মাদক নির্মূল করা সম্ভব।

৩০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফার সভাপতিত্বে সম্মেলনে উদ্ধোধক ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম আব্বাস চৌধুরী দুলাল, প্রধান বক্তা ছিলেন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট একেএম জাহাঙ্গীর। 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- মহানগরের সহ-সভাপতি অ্যাডভোকেট কেবিএস আহাম্মদ কবির। বক্তব্য রাখেন বিসিসি কের প্যানেল মেয়র গাজী নঈমুল হোসেন লিটু। 

সম্মেলনে বরিশাল মহানগর, ওয়ার্ড ও স্থানীয় পর্যায়ের আওয়ামী লীগ এবং অঙ্গসহযোগী সংগঠনের নেতারা ও দল সমর্থিত কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৭২৩ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০১৯
এমএস/এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন: রাজনীতি আওয়ামী লীগ বরিশাল
Nagad
অর্থনৈতিক প্রতিবন্ধকতা গণতান্ত্রিক চর্চায় প্রভাব ফেলবে
করোনায় কমতে পারে পশু কোরবানি, শঙ্কায় খামারিরা
অনলাইনে কোরবানির গরু কিনবেন বাণিজ্যমন্ত্রী
অনলাইনে ক্লাস যতদিন, ৫০ শতাংশ বেতন ততদিন
৯ গুণ পর্যন্ত দাম বেড়েছে ভিটামিন ‘সি’ সমৃদ্ধ ফলের


চলতি সপ্তাহে রাজশাহীতে ফ্লাইট চালু
সিলেটে আরো দুদিন বৃষ্টি, সুনামগঞ্জে বন্যার অবনতি
মধুপুরে ভারী বর্ষণে প্লাবিত বনাঞ্চল, জনদুর্ভোগ
৭২ শতাংশ পার্টিক্যাল ফিল্টার সক্ষম ফেসমাস্ক আনলো ‘সারা’
করোনায় ডিজি আমিনুলের মৃত‍্যুতে প্রতিমন্ত্রী-সচিবের শোক