php glass

আমি করলে আমাকেও ধরেন: যুবলীগ চেয়ারম্যান

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ওমর ফারুক চৌধুরী। ফাইল ফটো

walton

ঢাকা: গত দু’দিনে অবৈধ ক্যাসিনো চালানোর অভিযোগে আটক হয়েছেন দুই প্রভাবশালী নেতা। দু’জনের সঙ্গেই নাম এসেছে ক্ষমতাসীন দলের সহযোগী সংগঠন যুবলীগের। তবে এতে বিব্রত নয়, বরং আইনশৃঙ্খলা বাহিনীকে ধন্যবাদ জানিয়েছেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। তিনি বলেন, যারাই এই কাজটি (ক্যাসিনো চালানো) করে, এদের ধরেন। যত বড় নেতা হোক, আমি করলেও আমাকে ধরেন।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিপুল পরিমাণ অর্থ, অস্ত্র ও মাদকসহ আটক হয়েছেন জি কে শামীম। গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, তিনি যুবলীগের সমবায় বিষয়ক সম্পাদক। এ প্রসঙ্গে জানতে চাওয়া হলে ওমর ফারুক চৌধুরী বাংলানিউজকে বলেন, জি কে শামীম নামে যুবলীগের কোনো নেতা নেই। কে এই জি কে শামীম? এই নামে তো কাউকে যুবলীগের কোনো নেতা বানানো হয়নি। জি কে শামীম যুবলীগের কেউ না। আমি যুবলীগে এই নামে কোনো নেতাকে চিনি না।

এদিন বিকেলে উত্তরার আজমপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে বক্তব্যকালে যুবলীগ চেয়ারম্যান বলেন, ভুল এক জিনিস, অপরাধ অন্য জিনিস। অপরাধ- জেনেশুনে অন্যের ক্ষতি করা। ভুল হবেই। আমি কেন্দ্রের চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান- অহংকার করবেন না। পত্র-পত্রিকা দেখছেন না? সব পত্রিকা এখন ক্যাসিনোতে ভরা। এই ক্যাসিনোর মালিক নাকি আমরা! এটি মিথ্যা নয়। এই পত্রিকার ইনফরমেশন যদি আমরা আগে পেতাম, তাহলে ব্যবস্থা নিতে পারতাম। 

তিনি বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অ্যাকটিভ, একের পর এক ধরছে। যারে ধরবে তারে এক্সফেল (বহিষ্কার) করবো। রাজনীতি করার অধিকার থাকবে না, ক্যাসিনো চালাও তুমি যেই হও।

ওমর ফারুক চৌধুরী বলেন, আমি ধন্যবাদ জানাবো আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে। যারাই এই কাজটি (ক্যাসিনো) করে, এদের ধরেন। যত বড় নেতা হোক, আমি করলে আমাকেও ধরেন।

তিনি বলেন, ভুলভ্রান্তি হলে সাংবাদিকরা লিখবে, আইনশৃঙ্খলা বাহিনী ধরছে দেখেন না? বেশি স্মার্ট হওয়ার দরকার নাই। যুবলীগ করতে হলে ম্যানেজার হতে হবে। চাঁদাবাজি করো? এটা শেখ হাসিনা সরকারের আইনশৃঙ্খলা বাহিনী। এটা বাবর আলী (সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবর) মন্ত্রণালয় না, এটা খালেদা জিয়ার মন্ত্রণালয় না। যুবলীগ কইরা মাতব্বরি করবেন, ওই দিন শেষ।

যুবলীগের ঢাকা মহানগর উত্তর শাখার অন্তর্গত উত্তরা পশ্চিম, পূর্ব, উত্তরখান, দক্ষিণখান থানাধীন ১, ৪৪, ৪৫, ৪৬, ৪৭, ৪৮, ৪৯ ও ৫০ ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বাংলাদেশ: ২০৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৯
এসকে/একে

সদরঘাটে লঞ্চে সহকর্মীর বটির কোপে নিহত ১
আবারও ফোল্ডিং ফোন আনছে মটোরোলা
নানিকে হত্যা করে নাতির আত্মসমর্পণ
‘দেশের শিশুদের অনুপ্রেরণা শেখ রাসেল’
খুলনায় রিকশা সঙ্কটে জনজীবনে দুর্ভোগ


সাভারে সুতার গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট
বাংলাদেশ আজ বিনিয়োগের উর্বর ভূমি
উন্নয়নের গণতন্ত্রের নাম অন্য কোথাও শুনিনি: রব
শিশু নির্যাতন রোধে ইসলামের নির্দেশনা
লিভারের সমস্যা নিয়ে হাসপাতালে অমিতাভ বচ্চন