php glass

যুবলীগ নেতা খালেদ ডিবি হেফাজতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

খালেদ মাহমুদ ভূঁইয়া, ফাইল ফটো

walton

ঢাকা: ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) হেফাজতে নেওয়া হয়েছে। তার সাতদিনের রিমান্ড মঞ্জুর হওয়ায় দুই মামলার তদন্তভার ইতোমধ্যে ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) আদালতে রিমান্ড মঞ্জুর হওয়ার পর সরাসরি খালেদকে মিন্টু রোডের ডিবি কার্যালয়ে নেওয়া হয়।

ডিবি উত্তর বিভাগের উপ-কমিশনার (ডিসি) মশিউর রহমান বাংলানিউজকে বলেন, গুলশান থানায় অস্ত্র ও মাদক আইনে খালেদের বিরুদ্ধে দায়েরকৃত পৃথক দুটি মামলার তদন্ত করবে ডিবি। ইতোমধ্যে আমরা মামলার সকল নথি হাতে পেয়েছি।

আদালত থেকে সাত দিনের রিমান্ড মঞ্জুর হওয়ার পর খালেদকে ডিবি হেফাজতে নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

অবৈধ ক্যাসিনো পরিচালনার দায়ে আটক যুবলীগ নেতা খালেদের বিরুদ্ধে গুলশান ও মতিঝিল থানায় পৃথক চারটি মামলা দায়ের করা হয়েছে। এর মধ্যে গুলশান থানায় অস্ত্র, মাদক ও মানি লন্ডারিং আইনে পৃথক তিনটি মামলা ( নং-২৩, ২৪ ও ২৫) এবং মতিঝিল থানায় তার বিরুদ্ধে আরো একটি মাদকের মামলা (নং-৩১) দায়ের করা হয়।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহমুদা আক্তার অস্ত্র মামলায় খালেদের বিরুদ্ধে চারদিনের রিমান্ড মঞ্জুর করেন। একইসঙ্গে মাদক মামলায় তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহেনুর ইসলাম।

এর আগে রাত সাড়ে ৮টা দিকে তাকে আদালতে হাজির করে অস্ত্র ও মাদকের দুই মামলায় সাতদিন করে ১৪ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ।

পৃথক আদালত শুনানি শেষে দুই মামলায় সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন রাজধানীতে অবৈধভাবে ক্যাসিনো পরিচালনা করার অভিযোগে গ্রেফতার এই যুবলীগ নেতার বিরুদ্ধে।

বাংলাদেশ সময়: ২৩৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৯, ২০১৯
পিএম/এমএমএস

আবারও ফোল্ডিং ফোন আনছে মটোরোলা
নানিকে হত্যা করে নাতির আত্মসমর্পণ
‘দেশের শিশুদের অনুপ্রেরণা শেখ রাসেল’
খুলনায় রিকশা সঙ্কটে জনজীবনে দুর্ভোগ
সাভারে সুতার গোডাউনে আগুন, নিয়ন্ত্রণে ৫ ইউনিট


বাংলাদেশ আজ বিনিয়োগের উর্বর ভূমি
উন্নয়নের গণতন্ত্রের নাম অন্য কোথাও শুনিনি: রব
শিশু নির্যাতন রোধে ইসলামের নির্দেশনা
লিভারের সমস্যা নিয়ে হাসপাতালে অমিতাভ বচ্চন
দেশি মাছের সমাহার, শিবচরের বেইলি ব্রিজ বাজার