ন্যায্য অধিকার আদায়ে জাপা সবসময় শ্রমিকদের পাশে থাকবে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের। ছবি: বাংলানিউজ

walton

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, ন্যায্য অধিকার আদায়ে জাপা সবসময় শ্রমিকদের পাশে থাকবে। 

সোমবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জাতীয় শ্রমিক পার্টির নেতাদের সঙ্গে মতবিনিময়কালে তিনি একথা বলেন।

জিএম কাদের বলেন, অধিকার ও দাবি আদায়ে সংগঠনের শক্তি বাড়ানোর কোনো বিকল্প নেই। এক্ষেত্রে ন্যায্য অধিকার আদায়ে জাপা সবসময় শ্রমিকদের পাশে থাকবে। 

দলকে শক্তিশালী করতে জাতীয় শ্রমিক পার্টির নেতাদের প্রতি আহবান জানিয়ে জাপা চেয়ারম্যান বলেন, দলকে আরও শক্তিশালী করুন। জাপাই বাংলাদেশে একমাত্র শ্রমিকবান্ধব রাজনৈতিক শক্তি।

জাতীয় শ্রমিক পার্টির সভাপতি ও জাপার কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মেহেদী হাসান শিপনের উপস্থাপনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জাপার প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান ও সংগঠনের সহ-সভাপতি ফজলে এলাহী সোহাগ। 

এসময় উপস্থিত ছিলেন- ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, যুগ্ম মহাসচিব সুলতান আহমেদ সেলিম, সম্পাদকমণ্ডলীর সদস্য মো. হেলাল উদ্দিন, মঞ্জুরুল হক, এম এ রাজ্জাক খান, কাজী আবুল খায়ের, ফজলুল হক, কেন্দ্রীয় নেতা ফারুক শেঠ, জিয়াউর রহমান বিপুল, জহিরুল ইসলাম মিন্টু প্রমুখ। 

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১৬, ২০১৯
এসএমএকে/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন: জাতীয় পার্টি
ডাক্তার হওয়ার স্বপ্ন কৃষক কন্যা মরিয়মের
বেনাপোলে সর্দারকে বেঁধে রাখলেন সাধারণ শ্রমিকরা
করোনা সন্দেহে মরদেহ রেখে উধাও স্বজনরা
বরিশালে আরও ৪০ জনের করোনা শনাক্ত
বাস ভাড়া হয়ে গেল প্রায় প্লেনের সমান!


জিপিএ ৫- এ মধুপুর শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক সেরা 
মৌলভীবাজারে আরও ৩০ জনের করোনা শনাক্ত 
অর্ধেক যাত্রী নিয়ে চললেও প্লেনের ভাড়া বাড়েনি
নাগরপুরের এসিল্যান্ড করোনায় আক্রান্ত
করোনা: চট্টগ্রামে নতুন আক্রান্ত ১১৮ জন