রাজশাহী থেকেই সরকারের পতন আন্দোলন: মিনু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহীতে বিএনপির মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি

walton

রাজশাহী: রাজশাহীর সমাবেশ থেকেই সরকার পতনের আন্দোলন শুরু হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা সাবেক মেয়র মিজানুর রহমান মিনু। 



বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুরে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি চলাকালে বক্তব্য রাখতে গিয়ে মিনু এ হুঁশিয়ারি উচ্চারণ করেন।

বিএনপি নেতা মিজানুর রহমান মিনু বলেন, এই সরকার খালেদা জিয়াকে আইনের মাধ্যমে জেল থেকে বের হতে দেবে না। দীর্ঘ ১৮ মাস ধরে বিএনপি চেয়ারপারসনের মুক্তির জন্য নিয়মতান্ত্রিকভাবে আন্দোলন করা হচ্ছে। কিন্তু সরকার খালেদা জিয়াকে ভয়ে জেল থেকে মুক্ত হতে দিচ্ছে না।

বর্তমান সরকারকে গণতন্ত্র হত্যাকারী ও লুটেরা আখ্যা দিয়ে মিজানুর রহমান মিনু বলেন, দুর্নীতি ও লুটপাটে সব রেকর্ড ছাড়িয়ে গেছে বর্তমান সরকারের মন্ত্রী, এমপি ও দলীয় নেতাকর্মীরা। মেগা প্রকল্প বানিয়ে হাজার হাজার কোটি টাকা দুর্নীতি করে বিদেশে বাড়ি গাড়ি করেছে। সুইচ ব্যাংকে টাকার পাহাড় গড়ে তুলেছে।

তিনি আরও বলেন, আগামী ২৯ সেপ্টেম্বর রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ থেকে সরকারের পতনের রেড অ্যালার্ট জারি করা হবে। আর এই রেড অ্যালার্ট সারাদেশে ছড়িয়ে দিয়ে যতক্ষণ না পর্যন্ত এই বিনা ভোটরে সরকারের পতন না হবে ততক্ষণ পর্যন্ত আন্দোলন অব্যাহত থাকবে। শেষ মুহূর্ত পর্যন্ত সব নেতাকর্মী সে সময়ে জীবন দিয়ে রাজপথে থাকবে বলে তিনি সরকারকে হুমকি দেন বিএনপি নেতা মিজানুর রহমান মিনু।

কর্মসূচি চলাকালে আরও বক্তব্য রাখেন- রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শফিকুল হক মিলন, জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
এসএস/এএ

ক্লিক করুন, আরো পড়ুন: রাজশাহী রাজনীতি
১৯ বছরের অর্লান্দের কাছে হারলো নেইমার-ডি মারিয়ারা
শিশুদের জন্য লিখে আনন্দ পান জাফর ইকবাল
নারায়ণগঞ্জে কিশোর শ্রমিক নিখোঁজ
হত্যা মামলা তুলে নিতে নিহতের মাকে মারধর
দুই ব্যবসায়ীকে জেল জরিমানা, ৩ শত কেজি পলিথিন জব্দ


মালিবাগে বিদেশি মদ-বিয়ারসহ আটক ২
গলায় ফাঁস দিয়ে পুরোহিতের আত্মহত্যা
ঢাকা-১০ ও বগুড়া-১ আসনে পিডিবি’র প্রার্থী ঘোষণা
জাহাজে বিদেশি পর্যটক হেনস্তাকারী সেই বখাটে আটক
করোনা ভাইরাস নিয়ে গুজব ও জবরদস্তি পরিহারের আহ্বান