মহিলা দল নেত্রী রাজিয়া আলীম কারাগারে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মহিলা দল ঢাকা মহানগর দক্ষিণের সভানেত্রী রাজিয়া আলীম, ফাইল ফটো

walton

ঢাকা: জাতীয়তাবাদী মহিলা দলের ঢাকা মহানগর দক্ষিণের সভানেত্রী রাজিয়া আলীমের জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কেশব রায় চৌধুরী শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে আদালতে রাজিয়া আলীমের পক্ষে আইনজীবী ইকবাল হোসেন ভূঁইয়া জামিন আবেদন করেন। শুনানি শেষে জামিন আবেদন নামঞ্জুর করে আদালত রাজিয়া আলীমকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে বুধবার (১১ সেপ্টেম্বর) দুপুরে বংশাল থানায় রাজনৈতিক একটি মামলায় গ্রেফতারি পরোয়ানার আসামি হিসেবে জাতীয়তাবাদী মহিলা দলের নেত্রী রাজিয়া আলীমকে গ্রেফতার করে পুলিশ।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে ২০১৮ সালের ৬ সেপ্টেম্বর মিছিল বের করে বংশাল থানাধীন আহম্মেদ বাওয়ানী স্কুলের দিকে আসামিরা অগ্রসর হয়ে যানবাহন চলাচলে বিঘ্ন সৃষ্টি, গাড়ি ভাঙচুরসহ দোকান-পাটে হামলা চালিয়ে এলাকার লোকজনকে ভয়-ভীতি প্রদর্শন করে এলাকায় ভীতিকর পরিবেশ সৃষ্টি করে।

ওই অভিযোগে বংশাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আজাহার হোসেন ওই দিনই মামলাটি দায়ের করেন। এরপর চলতি বছরের ৩০ জুন বংশাল থানার এসআই আবু সাইদ চৌধুরী মামলাটি তদন্ত করে রাজিয়া আলীমসহ ২৫ জনের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন। ওই মামলায় পলাতক ছিলেন রাজিয়া আলীম।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৯
এমএআর/ওএইচ/

শাহ আমানতে ২৬২ কার্টন সিগারেট জব্দ
ব্যাটে-বলে দাপট দেখিয়ে সিরিজ সমতায় ভারত
জামালপুরে সার্জেন্টকে মারধরের অভিযোগে ১১ জনের নামে মামলা
প্রখ্যাত মূকাভিনেতা পার্থ প্রতীমের জন্ম
সিটি নির্বাচনের পর সম্প্রসারণ হতে পারে মন্ত্রিসভা


রাজশাহীর রাজপথে কেবলই বিজয়ের উল্লাস
বঙ্গবন্ধু বিপিএলে চ্যাম্পিয়ন রাজশাহী
ফতুল্লায় যুবককে কুপিয়ে হত্যা
পাকিস্তান সফরে যাচ্ছেন না মুশফিক
জোনাস ব্রাদার্সের গানচিত্রে নিক-প্রিয়াঙ্কার চমক