মাদকের জন্যই সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটছে: মেনন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বক্তব্য রাখছেন রাশেদ খান মেনন। ছবি: বাংলানিউজ

walton

ব‌রিশাল: বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন বলেছেন, মাদকের কারণে আজ সমাজে নানা অপরাধ ও সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটছে।  

রোববার (২৫ আগস্ট) বিকেলে বরিশালের বাবুগঞ্জে উপজেলা ওয়ার্কার্স পার্টির নেতা ও বাবুগঞ্জ বাজার কমিটির সভাপতি প্রয়াত মোয়াজ্জেম হোসেনের শোক ও স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। 

মেনন বলেন, সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজে কেউ বাধা দিলে তা ঠিকভাবে করা সম্ভব নয়। লুটপাটের বিরুদ্ধে লড়াই করে নেতা-কর্মীদের সামনে এগিয়ে চলার আহ্বান জানান তিনি। 

রহমতপুর ইউনিয়ননের চেয়ারম্যান সরোয়ার মাহমুদের সভাপতিত্বে ও অধ্যাপক গোলাম হোসেনের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন মেননের স্ত্রী লুৎফুন্নেসা খান, সাবেক সংসদ সদস্য ও জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সস্পাদক অ্যাডভোকেট শেখ মো. টিপু সুলতান।  উপস্থিত ছিলেন জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক নজরুল হক নিলু, অধ্যক্ষ আ ক ম মিজানুর রহমান, উপজেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি টিএম শাহজাহান তালুকদার প্রমুখ।

স্মরণসভার আগে রাশেদ খান মেনন উপজেলার দেহেরগতি ইউনিয়নের, চরসাধুকাঠি, রাকুদিয়া সরকারি আবুল কালাম ডিগ্রি কলেজ সড়ক, কোদারপুর ইউনিয়নের মোল্লার হাট ও মীরগঞ্জ ফেরিঘাট নদীভাঙন এলাকায় পানি উন্নয়ন বোর্ডের প্রকৌশলীদের নিয়ে পরিদর্শন করেন।

বাংলা‌দেশ সময়: ০৪০৫ ঘণ্টা, আগস্ট ২৬, ২০১৯
এমএস/একে

ক্লিক করুন, আরো পড়ুন: বরিশাল
পুরো টুর্নামেন্টে ভালো খেলেও পারিনি: মুশফিক
ফেনীতে বঙ্গবন্ধু চ্যাম্পিয়নশিপের উদ্বোধন
রিভার ভিউ কালেক্টরেট স্কুলের পুনর্মিলনী উৎসব শুরু
টুর্নামেন্ট-ম্যাচ সেরা আন্দ্রে রাসেল
শাহ আমানতে ২৬২ কার্টন সিগারেট জব্দ


ব্যাটে-বলে দাপট দেখিয়ে সিরিজ সমতায় ভারত
জামালপুরে সার্জেন্টকে মারধরের অভিযোগে ১১ জনের নামে মামলা
প্রখ্যাত মূকাভিনেতা পার্থ প্রতীমের জন্ম
সিটি নির্বাচনের পর সম্প্রসারণ হতে পারে মন্ত্রিসভা
রাজশাহীর রাজপথে কেবলই বিজয়ের উল্লাস