মাদারীপুরে আ’লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ৩০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মাদারীপুর

walton

মাদারীপুর: মাদারীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ প্রার্থী ও বিদ্রোহী প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের কমপক্ষে ৩০ জন আহত হয়েছে।

বুধবার (১২ জুন) সকালে পোস্টার লাগানোকে কেন্দ্র করে সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে ১১ জনকে আটক করেছে।

জানা যায়, মাদারীপুর সদর উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে। অপরদিকে, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হয়েছেন সাবেক নৌমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য শাজাহান খানের ছোট ভাই ওবাইদুর রহমান কালু খান। সকালে পোস্টার লাগানোকে কেন্দ্র করে সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া এলাকায় দুই গ্রুপের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায় দুই পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয়পক্ষের ৩০ জন আহত হয়। আহতদের উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে এলাকায় উত্তেজনা বিরাজ করায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মাদারীপুর সদর হাসপাতলের মেডিকেল অফিসার ইমরানুর রহমান সনেট বাংলানিউজকে জানান, সংঘর্ষের ঘটনায় এ পর্যন্ত ২৮ জনকে চিকিৎসা দেওয়া হয়েছে।

মাদারীপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) লুৎফর রহমান বাংলানিউজকে জানান, গাছবাড়িয়া এলাকা ও হাসপাতাল এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৪৩ ঘণ্টা, জুন ১২, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন: মাদারীপুর
সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে কৃষকের মৃত্যু
কাশিমপুর কারাগারে সাজাপ্রাপ্ত কয়েদির মৃত্যু
অবশেষে দেশে এলো ভারতে খুন হওয়া লোকমানের মরদেহ
করোনা: চট্টগ্রামে আরও ১৫৯ জন আক্রান্ত
প্রধানমন্ত্রীকে জাতিসংঘ মহাসচিবের শুভেচ্ছা


করোনার ‘রেড জোন’ ঢাকা
ফরাসি দার্শনিক ভলতেয়ারের প্রয়াণ
লিবিয়ায় নিহতদের অধিকাংশই মাদারীপুর-কিশোরগঞ্জের
জুনে করোনায় ব্যাপক প্রাণহানির আশঙ্কা: ডক্টরস প্লাটফর্ম
দিল্লিতে ৪.৬ মাত্রায় ভূকম্পন অনুভূত