ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

অফবিট

সঙ্গীর জন্য ২ পেঙ্গুইনের মারামারি

অফবিট ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
সঙ্গীর জন্য ২ পেঙ্গুইনের মারামারি

বাইরে খাবারের সন্ধান করে বাসায় ফিরেছে স্বামী। বাসায় এসে দেখে স্ত্রীর সঙ্গে রয়েছে অন্য এক পুরুষ! দেখেই তো স্বামীর মাথা গরম। সমস্যা সমাধানে স্ত্রীকে দুই পুরুষের মধ্যে একজনকে বেছে নিতে বলা হলো। স্ত্রী সাবেক সঙ্গীকে ছেড়ে নতুন  সঙ্গীকেই বেছে নিলো। তবু, ঝামেলা রয়েই গেলো। স্বামী নতুন প্রতিদ্বন্দ্বীর সঙ্গে রীতিমতো মারামারি শুরু করে দেয়। শেষপর্যন্ত মারামারি গড়ায় রক্তারক্তিতে!

ভয়ের কিছু নেই! এ ঘটনা মানুষের মধ্যে নয়, ঘটেছে পেঙ্গুইনদের মধ্যে। নিজের সঙ্গিনীকে অন্য পুরুষের সঙ্গে দেখে মারামারি করছে ‘স্বামী’ পেঙ্গুইন।

ওই ঘটনার ভিডিও সম্প্রতি নিজেদের টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেছে ‘ন্যাট জিও চ্যানেল’। সঙ্গীর জন্য লড়ছে পেঙ্গুইন দু’টি।  ছবি: সংগৃহীত

এরপর দ্রুতই ভাইরাল হয় ভিডিওটি। জানা যায়, ভিডিওটি ন্যাশনাল জিওগ্রাফিক চ্যানেলের অ্যানিম্যাল ফাইট নাইট অনুষ্ঠানের একটি অংশ।

ভিডিওটিতে দেখা যায়, সঙ্গিনীকে নিয়ে দুই পুরুষ পেঙ্গুইনের মধ্যে তুমুল লড়াই চলছে। মারামারিতে দু’জনের শরীর বেয়েই রক্ত ঝরছে।

জানা যায়, মারামারিতে নতুন বন্ধু হেরে যাওয়ার পর ফের স্বামীর কাছেই ফিরে যায় স্ত্রী পেঙ্গুইনটি।

বাংলাদেশ সময়: ১০৩৭ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
এএটি/একে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

অফবিট এর সর্বশেষ

Alexa