ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

জয়পুরহাটে বিদ্যুৎস্পৃষ্টে দুই জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১৭ ১২:২৬:০৭ এএম
জয়পুরহাটে বিদ্যুৎস্পৃষ্টে দুই জনের মৃত্যু

জয়পুরহাট: জয়পুরহাট সদর ও কালাই উপজেলার পৃথক এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাবুল হোসেন (৬৫) ও মোজাফ্ফর হোসেন (৫৫) নামে দুই ব্যক্তির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেলে এ দুটি দুর্ঘটনা ঘটে। মৃত দুই জন হলেন-জয়পুরহাট সদর উপজেলার ইশ্বরপুর গ্রামের বাবুল হোসেন ও কালাই উপজেলার বেড়ইল গ্রামের মোজাফফর হোসেন।

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান জানান, বিকেলে ইশ্বরপুর গ্রামের ভ্যানচালক বাবুল হোসেন তার ব্যাটারিচালিত অটোভ্যানের চার্জ দেওয়ার পয়েন্টে অসাবধানতাবশত বিদ্যুৎস্পৃষ্ট হয়। এ সময় গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

অপরদিকে কালাই উপজেলার মাত্রাই ইউনিয়নের বেড়ইল গ্রামের বাসিন্দা মোজাফফর হোসেন একটি বাঁশ ঝাড়ে বাঁশ কাটছিলেন। এ সময় বাঁশ ঝাড়ের ভেতর দিয়ে যাওয়া বৈদ্যুতিক তারে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। পরে স্থানীয়রা তাকে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম মালিক বলেন, মৃত ব্যক্তির পরিবারের সদস্যদের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০০২৬ ঘণ্টা, জুলাই ১৭, ২০২০
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa