ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

রাজধানীতে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৪ ঘণ্টা, জুলাই ১৭, ২০২০
রাজধানীতে পৃথক ঘটনায় ২ জনের মৃত্যু

ঢাকা: রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ীর একটি বাসায় গলায় ফাঁস দিয়ে অনি (২৮)নামে এক নারী ও বনশ্রীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মেহেদি (১৭) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১৬ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

সহকর্মী সাইদুর রহমান জানান, কুমিল্লার দেবিদ্বার উপজেলার বিল্লাল হোসেনের ছেলে মেহেদি। বনশ্রী এলাকার তিতাস রোডের একটি নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয় তিনি। পরে তাকে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদশর্ক) বাচ্চু মিয়া জানান, মেহেদি নির্মাণ শ্রমিকের কাজ করতেন। সন্ধ্যায় একটি ভবনে রড সরানোর সময় পাশের বৈদ্যুতিক তারের সঙ্গে লাগলে সেখান থেকে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হয়। পরে তাকে হাসপাতালে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় দক্ষিণ যাত্রাবাড়ির ১৫০/বি নম্বর বাসায় গলায় ফাঁস দিয়ে গৃহবধূ অনি আত্মহত্যা করেন।

পরিদর্শক বাচ্চু মিয়া জানান, রাত ৯টার দিকে স্বামী ফয়সাল তাকে উদ্ধার করে হাসপাতালে আনলে চিকিৎসক তাকেও মৃত ঘোষণা করেন। তার স্বামী নিজেই জানিয়েছে অনি বাসায় গলায় ফাঁস দিয়েছিলো। দুটি মরদেহ মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানায় ঘটনা দুটি জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০০০২ ঘণ্টা, জুলাই ১৭, ২০২০
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa