ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

আমাদের স্বাস্থ্য সেবা অন্য যেকোনো দেশের চেয়ে ভালো

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
আমাদের স্বাস্থ্য সেবা অন্য যেকোনো দেশের চেয়ে ভালো

মানিকগঞ্জ: স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী জাহিদ মালেক বলেছেন, করোনা দুর্যোগের সময় মানুষের সঙ্গে যারা প্রতারণা করেছে তাদের সরকার মাফ করবে না। যে দুইটি প্রতিষ্ঠান প্রতারণা করেছেন তাদের আইনের আওতায় নিয়ে আসা হয়েছে। যে অন্যায় করেছে তারা অবশ্যই শাস্তি পাবে। 

বৃহস্পতিবার (১৬ জুলাই) সন্ধ্যায় মানিকগঞ্জ সদর উপজেলা গড়াপাড়া নিজ বাড়িতে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন তার প্রয়াত পিতা কর্নেল এমএ মালেকের ২০তম মৃত্যুবার্ষিকীতে স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।  

স্বাস্থ্যমন্ত্রী বলেন, করোনা ভাইরাস সম্পর্কে আমাদের কোনো ধারণা ছিল না।

করোনাকালীন সময় দেশে ৭৫টি ল্যাব নির্মিত হয়েছে। আমাদের স্বাস্থ্য সেবা অন্য যেকোনো দেশের চেয়ে ভালো। আপনার দেখেছেন স্বাস্থ্য মন্ত্রণালয় ভাল কাজ করছে, তারপরেও কিছু ব্যক্তি সমালোচনা করছেন। তাদের কাজ হলো ভালো কাজকেও সমালোচনা করা। এসব সমালোচনাকে ভয় পাওয়ার কারণ নেই।  

এসময় স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন ছাড়া বক্তব্য দেন জেলা প্রশাসক এসএম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটো, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রমজান আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa