ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

বাসাইলে ব্রিজ ভেঙে যাতায়াত বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৯ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
বাসাইলে ব্রিজ ভেঙে যাতায়াত বন্ধ

টাঙ্গাইল: টাঙ্গাইলের বাসাইল-কাঞ্চনপুর সড়কের ছনকাপাড়া এলাকায় বন্যার পানির স্রোতে ব্রিজ ভেঙে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়েছে। ফলে চরম দুর্ভোগে পড়েছেন বাসাইল ও মির্জাপুর উপজেলার প্রায় ৩০টি গ্রামের মানুষ।

স্থানীয়রা জানায়, বুধবার (১৫ জুলাই) বিকেল থেকে বাসাইল-নাটিয়াপাড়া সড়কের বিভিন্নস্থান ডুবে গিয়ে বন্যার পানি প্রবাহিত হচ্ছে। এ কারণে বাসাইল-কাঞ্চনপুর সড়কের ছনপাড়ার ব্রিজটিতে পানির স্রোতের কবলে পড়ে।

বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেলে ব্রিজটি হঠাৎ করে ভেঙে যায়। ব্রিজটি ভেঙে পড়ায় বাসাইল ও মির্জাপুর উপজেলার কাঞ্চনপুর দক্ষিণপাড়া, ছনকাপাড়া, কাজিরাপাড়া, কোদালিয়াপাড়া, ফতেপুর, পাটদিঘীসহ প্রায় ৩০ গ্রামের মানুষ চরম দুর্ভোগে পড়েছেন।

বাসাইলের উপসহকারী প্রকৌশলী সাজেদুল আলম বাংলানিউজকে জানান, ১৯৯২-৯৩ সালে ‘কেয়ার বাংলাদেশ’-এর আওতায় সাড়ে ১১ মিটার এই ব্রিজটি নির্মাণ করা হয়। ব্রিজটি এমনিতেই ঝুঁকিপূর্ণ ছিল। এ কারণে পানির স্রোতে ভেঙে পড়েছে। ব্রিজটি ঝুঁকিপূর্ণ হওয়ায় ইতোমধ্যেই নতুন করে ব্রিজ নির্মাণের প্রস্তাবনা পাঠানো রয়েছে।

বাংলাদেশ সময়: ২১১৬ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa