ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

বৃদ্ধ বাবাকে রাস্তায় ফেলে যাওয়া সেই ছেলে আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
বৃদ্ধ বাবাকে রাস্তায় ফেলে যাওয়া সেই ছেলে আটক

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় করোনা সন্দেহে বৃদ্ধ বাবাকে বাসস্ট্যান্ডের পরিত্যক্ত স্থানে ফেলে রেখে যাওয়া পাষণ্ড সেই ছেলে নজরুল ইসলাম নবীনকে (৩৫) আটক করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুরে নাটোরের সিংড়া উপজেলার তেমক বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়।  

আটক নজরুল ইসলাম নবীন উল্লাপাড়া উপজেলার কয়ড়া ইউনিয়নের গয়হাট্টা মানিকদিয়ার এলাকার সোবাহান আলীর ছেলে।

 

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক কুমার দাস বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলার তেমক বাজার থেকে নজরুল ইসলাম নবীনকে আটক করা হয়েছে। সন্ধ্যায় তাকে থানা হেফাজতে আনার পর জিজ্ঞাসাবাদ চলছে। তার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

করোনা সন্দেহ হওয়ায় সোমবার (১৩ জুলাই) রাতে বৃদ্ধ বাবা সোবাহান আলীকে (৭০) উল্লাপাড়া পৌর বাস টার্মিনালের পরিত্যক্ত একটি স্থানে ফেলে রেখে পালিয়ে যান একমাত্র ছেলে নজরুল ইসলাম নবীন। দায়িত্বরত টহল পুলিশের নজরে এলে ওই দিন রাতেই বৃদ্ধকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পুলিশের তড়িঘড়ি ব্যবস্থা নেওয়ায় বেঁচে যান বৃদ্ধ সোবহান। ঘটনার পর থেকেই অভিযুক্ত ছেলে নজরুল ইসলাম নাটোরে পালিয়ে ছিলেন।

এদিকে উল্লাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আনোয়ার হোসেন জানান, বৃদ্ধ সোবাহান আলী এখনও সুস্থ রয়েছেন। তার শ্বাসকষ্ট ও বার্ধক্যজনিত রোগ থাকলেও করোনার কোনো উপসর্গ নেই।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa