ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

বগুড়ায় মাদকবিরোধী অভিযানে আটক ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
বগুড়ায় মাদকবিরোধী অভিযানে আটক ১০

বগুড়া: বগুড়ায় বিশেষ অভিযানে ১০০ বোতল ফেনসিডিল, ১০০ পিস ইয়াবা, ১ কেজি গাঁজা ও একটি প্রাইভেট কারসহ ১০ মাদক কারবারিকে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা।

বৃহস্পতিবার (১৬ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে ডিবি কার্যালয়ে থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোর সাড়ে ৬টার দিকে সদর উপজেলার মাটিডালী বিমান মোড় এলাকায় ডিবির একটি দল অভিযান চালায়।

অভিযানে দিনাজপুর থেকে ঢাকাগামী একটি সাদা রঙের প্রাইভেটকার- এ তল্লাশী করা হয়। এ সময় কারের পেছনের ডালা থেকে একটি স্কুল ব্যাগের ভিতর ১০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।  

এ ঘটনায় ডিবির সদস্যরা দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলায় মোঃ আব্দুল বারী (৪৫), নাহিদ আহম্মেদ ফারুক (৩৫) ও মোহাম্মদ আলী (৫৫) নামে তিনজনকে আটক করেন।

সদর উপজেলার ভাটকান্দি এলাকায় ডিবির অপর একটি টিমের অভিযানে নাটাইপাড়া-ভাটকান্দি এলাকার মোঃ জাহাঙ্গীর আলম (৩২) ও মোছাঃ শারমিন আক্তার (২৮) নামে দুইজনকে আটক করা হয়।

অন্যদিকে, ডিবির আরেকটি টিম জেলার সোনাতলা উপজেলায় পৃথক অভিযান পরিচালনা করে। এতে দিগদাইর ইউনিয়নের মহিচরণ প্রাম হইতে এক কেজি গাঁজাসহ ৫ জনকে আটক করা হয়। আটকরা হলেন- মোঃ আশরাফুল ইসলাম (৪৬), মোঃ হেলাল প্রাং (৩০), মোঃ সাইফুল আলম (৬৩), মোঃ আব্দুর রশিদ সরদার (৫৯), মোঃ আমিনুল ইসলাম (৩৫)। তাদের বাড়ি সোনাতলা, গাবতলী ও সদর উপজেলায়।

বগুড়া ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছলাম আলী বাংলানিউজকে জানান, জেলা পুলিশ সুপারের নির্দেশনায় বগুড়ায় মাদক নিয়ন্ত্রণে নিয়মিত অভিযান চলছে। বৃহস্পতিবারের অভিযানে ১০ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে বগুড়া সদর ও সোনাতলা থানায় মাদক আইনে পৃথক মামলা করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
কেইউএ/ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa