ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হওয়ায় অধ্যক্ষের রুমে চুরি!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১৬ ০৭:১১:৩১ পিএম
দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হওয়ায় অধ্যক্ষের রুমে চুরি! দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার হওয়ায় অধ্যক্ষের রুমে চুরি

ঢাকা: অনিয়মের বিরুদ্ধে সোচ্চার হওয়ায় সরকারি ইউনানি ও আয়ুর্বেদিক মেডিক্যাল কলেজের অধ্যক্ষের রুম থেকে গুরুত্বপূর্ণ ফাইল চুরি করেছে একটি অসাধু সিন্ডিকেট।

বুধবার (১৫ জুলাই) সকাল আনুমানিক ১০ থেকে ১১টার মধ্যে এ চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় কাফরুল থানায় বৃহস্পতিবার (১৬ জুলাই) একটি জিডিও করেছেন সরকারি ইউনানি ও আয়ুর্বেদিক মেডিক্যাল কলেজের অধ্যক্ষ ডা. স্বপন কুমার দত্ত।

ডা. স্বপন কুমার দত্ত বাংলানিউজকে জানান, বুধবার (১৫ জুলাই) সকাল পৌনে ১০টা থেকে ১১টা পর্যন্ত তিনি রুমে ছিলেন না। এসময় তিনি হার্ট ফাউন্ডেশনে ছিলেন।  এই সুযোগে রুমে থাকা তার ব্যাগ থেকে কিছু গুরুত্বপূর্ণ সরকারি কাগজপত্র চুরি হয়।  

এ ঘটনায় স্বাস্থ্য অধিদপ্তরসহ সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাদের লিখিতভাবে জানানোর পাশাপাশি কাফরুল থানায় একটি জেনারেল ডায়েরি (জিডি-১১৫৬) করেছেন বলে জানান স্বপন কুমার দত্ত।

নাম প্রকাশে অনিচ্ছুক সরকারি ইউনানি ও আয়ুর্বেদিক মেডিক্যাল কলেজের কয়েকজন চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারী জানান, দায়িত্ব নেওয়ার পর থেকেই ডা. স্বপন কুমার দত্ত দুর্নীতির মহোউৎসব বন্ধে তৎপর হন। এতে একটি স্বার্থান্বেষী মহল ডা. স্বপন কুমার দত্তের বিরুদ্ধে ক্ষুব্ধ হয়।  


তারা বলেন, ডা. স্বপন কুমার দত্তের দায়িত্ন গ্রহণের শুরু থেকে অবৈধ সুবিধা আদায়ে ব্যর্থ হয়ে অসাধু সিন্ডিকেট বিভিন্ন ধরনের অপতৎপরতা চালিয়ে যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
এমইউএম/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa