ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

ডিমলায় যুবকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১৬ ০৬:২৪:৪১ পিএম
ডিমলায় যুবকের মরদেহ উদ্ধার

নীলফামারী: নীলফামারীর ডিমলায় ট্রাংকের ভেতর থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

বৃহস্পতিবার (১৬ জুলাই) দুপুরে ডিমলার শৈল্ল্যার ঘাট সংলগ্ন রাস্তার পাশ থেকে যৌথভাবে মরদেহটি উদ্ধার করে সিআইডি, পিআইবি, গোয়েন্দা ও পুলিশ সদস্যরা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্থানীয়রা রাস্তার ধারে একটি তালাবদ্ধ ট্রাংক দেখতে পেয়ে ডিমলা থানা পুলিশকে খবর দেয়।

পরে ডিমলা থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে ট্রাংকটিতে তালা থাকায় বিস্ফোরক থাকতে পারে সন্দেহে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), ক্রাইম ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি) এবং গোয়েন্দা শাখাকে (ডিবি) খবর দেয়। দুপুরে সিআইডির বোম ডিসপোজাল ইউনিট সদস্যরা, ডিবি ও থানা পুলিশের সহায়তায় ট্রাংকটির তালা খুলে। পরে ট্রাংকের ভেতর থেকে কম্বলে মোড়ানো একটি মরদেহ উদ্ধার করা হয়। তবে মরদেহটির পরিচয় এখনো পাওয়া যায়নি।

সূত্র মতে, মরদেহের সঙ্গে কিছু চিকিৎসার কাগজপত্র পাওয়া যায় ২০১৯ সালের। চিকিৎসাপত্রে জিয়া রহমান নাম লিখা রয়েছে। সেখানে ঠিকানা দেখা যায় দিনাজপুর জেলা। এসবের মধ্যে রহস্য রয়েছে বলে ধারণা করা হচ্ছে। মরদেহটি ময়নাতদন্তেরর জন্য নীলফামারীর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং মামলা দায়ের করা হয়েছে।

নীলফামারী পুলিশ সুপার মোখলেছুর রহমান (বিপিএম,পিপিএম) সাংবাদিকদের বলেন, এটি রহস্যজনক ঘটনা। পুলিশের পক্ষে দ্রুত তদন্ত করে মরদেহের আসল পরিচয় ও ঘটনার নেপথ্য উদঘাটন করতে সক্ষম হবো।

বাংলাদেশ সময়: ১৮২১ ঘণ্টা, জুলাই ১৬, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa