ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

কামরাঙ্গীরচরে সিনিয়র-জুনিয়র মারামারি, ছুরিকাঘাতে যুবক খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১৫ ১১:৩১:৩৭ পিএম
কামরাঙ্গীরচরে সিনিয়র-জুনিয়র মারামারি, ছুরিকাঘাতে যুবক খুন

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরে  সিনিয়র-জুনিয়র মারামারির ঘটনায় ছুরিকাঘাতে সজিব (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। 

বুধবার (১৫ জুলাই) রাত ৯টার দিকে কামরাঙ্গীরচর পূর্ব রসূলপুর ৬ নম্বর গলির মাথায় এ ঘটনা ঘটে। পরে রক্তাক্ত অবস্থায় সজীবকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সজিব ভোলার বোরহানউদ্দিন উপজেলার রুহুল আমিনের ছেলে। তিনি কামরাঙ্গীরচরের পূর্ব রসুলপুরের মোস্তফা মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। সজিব পেশায় দোকান কর্মচারী ছিলেন বলে জানা গেছে।

নিহত সজিবের পরিচিত সোহেল জানান, রাতে পূর্ব রসুলপুর ৬ নম্বর গলির মুখে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন সজিব এমন সংবাদের ভিত্তিতে আমরা দ্রুত সেখানে গিয়ে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাই। পরে চিকিৎসক সজীবকে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করেন। সজীব রাজধানীর নিউমার্কেটের একটি দোকানে চাকরি করতেন। এ হত্যাকাণ্ডের বিষয়ে আর কিছুই জানাতে পারেনি সোহেল।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্প ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, মারামারি একপর্যায়ে সজীবকে ছুরিকাঘাত করে। পরে তাকে হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সজিবকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা বেশ কয়েকজন আমাদের এ তথ্য জানিয়েছেন। তবে বিষয়টি আমরা সংশ্লিষ্ট থানাকে অবগত করেছি।

কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বাংলানিউজকে জানান, সিনিয়র ও জুনিয়ার কেন্দ্র করে এ মারামারির ঘটনা ঘটে। গতকালকে চর-থাপ্পড়ের ঘটনা ঘটেছে। এ ঘটনার জেরে রাতে এক পক্ষ আপর পক্ষকে ছুরিকাঘাত করেছে। প্রাথমিকভাবে আমরা এ বিষয়টি জানতে পেরেছি। বিস্তারিত জানার জন্য চেষ্টা করা হচ্ছে। আসামিদের আটক করতে অভিযান শুরু হয়েছে।


বাংলাদেশ সময়: ১১৩১ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
এজেডএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa