ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

আগোরা স্মাইল হিরো খুলনার হাবিবুর রহমান

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১৫ ১১:০৬:৩২ পিএম
আগোরা স্মাইল হিরো খুলনার হাবিবুর রহমান

খুলনা: আন্তর্জাতিক আলোকচিত্র প্রতিযোগিতার অন্যতম সেরা প্রতিষ্ঠান আগোরা-ওয়ার্ল্ডস সেরা চিত্রসমূহ স্মাইল-২০২০ ফটো কনটেস্টের হিরো খুলনা জেলার হাবিবুর রহমান। 

সম্প্রতি আগোরাতে স্মাইল-২০২০ থিমে একটি আলোকচিত্র প্রতিযোগিতার আয়োজন করা হয়।

যেখানে পুরো বিশ্ব থেকে প্রায় ১১০০০+ ছবি জমা পরে।

সেই ছবিগুলো থেকে ২০২০ এর বিচারকমণ্ডলীরা সেরা ৫০টি ছবি নির্বাচন করেন। সেরা ৫০ থেকে প্রথম ধাপে শুরু হয় ভোটিং সেই ভোটিং এ সর্বোচ্চ ৭৮৩ ভোট পেয়ে ফাইনাল রাউন্ডের জন্য নির্বাচিত হয় হাবিবুর রহমানের ছবি। ফাইনাল রাউন্ডে বিভিন্ন দেশের সেরা ৫টি ছবি থেকে আবার শুরু হয় দ্বিতীয় ধাপের ভোটিং, ৪৮ ঘণ্টা ছবিতে ভোট গ্রহণ চলে, বুধবার (১৫ জুলাই) বিকেল ৪টায় ভোট শেষে ফল ঘোষণা করে আগোরা-ওয়ার্ল্ডস, সেখানে সর্বোচ্চ সংখ্যক ১০৭৫ ভোট পেয়ে স্মাইল-২০২০ ফটো কনটেস্টের টাইটেল ‘হ্যাপি চাইল্ড’ ছবি হিরো নির্বাচিত হন খুলনা জেলার হাবিবুর রহমান।

যারা ভোট দিয়েছেন সবাইকে ধন্যবাদ জানিয়ে হাবিবুর রহমান বলেন, বাংলাদেশের সব ফটোগ্রাফারসহ তার চারপাশের শুভাকাঙ্খীদের ভালোবাসা ও সহযোগিতায় এ অর্জন শুধু তার না এ অর্জন বাংলাদেশের।

বাংলাদেশ সময়: ২৩০৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
এমআরএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa