ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

অবশেষে না’গঞ্জ বন্দর ঘাটে মাস্ক বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৪ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
অবশেষে না’গঞ্জ বন্দর ঘাটে মাস্ক বিতরণ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর বন্দর ঘাটে মাস্ক ছাড়া যাত্রীদের চলাফেরার সংবাদ প্রকাশের পর স্থানীয় সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের পক্ষ থেকে সেখানে মাস্ক বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। 

বুধবার (১৫ জুলাই) দুপুরে বন্দর ঘাট এলাকায় মাস্ক ছাড়া যাত্রীদের ডেকে মাস্ক পরে চলাচলের ব্যাপারে সচেতন করেন। এসময় যাত্রীদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়।

আগামী ৭ দিনে ২৫ হাজার মাস্ক বিতরণ করা হবে। ঘাটে যেসব যাত্রীরা মাস্ক ছাড়া আসবেন তাদের মাস্ক পরিয়ে দেওয়ার পাশাপাশি সতর্ক করা হবে।

এর দু’দিন আগে বাংলানিউজে ‘হাতে ছাতা থাকলেও মুখে নেই মাস্ক!’ শিরোনামে সংবাদ প্রকাশিত হলে সেটি সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের নিজরে আসে। পরে তিনি এ বিষয়ে কথা বলেন এবং মাস্ক ছাড়া চলাফেরারতদের মধ্যে মাস্ক বিতরণ ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে নানা কার্যক্রম হাতে নেন।

এসময় ঘাটের ইনচার্জ দিদার খন্দকার উপস্থিত ছিলেন। তিনি নিয়মিত মাস্ক বিতরণ কার্যক্রম দেখভাল করবেন। মাস্ক বিতরণ কার্যক্রম উদ্বোধনের সময় সুধী সমাজের এম আর কামালও উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa