ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

জাতীয়

জয়পুরহাটে মাদকব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
জয়পুরহাটে মাদকব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার

জয়পুরহাট: জয়পুরহাট সদর উপজেলার ধলাহার থেকে ডালিম হোসেন নামে এক মাদকব্যবসায়ীর গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তল, চার রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, দুইশ’ বোতল ফেন্সিডিল ও একশ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।  

নিহত মাদকব্যবসায়ী জয়পুরহাট সদরের খাস পাহনন্দা মিশন পাড়ার নবিবর রহমানের ছেলে।

  

জয়পুরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খাঁন জানান, মঙ্গলবার দিনগত রাত সোয়া ৩টার দিকে জয়পুরহাট সদরের ধলাহার ইউনিয়নের ভুটিয়াপাড়া কদমতলী ব্রিজের কাছে গুলির শব্দ শুনে ঘটনাস্থলে যান জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি) ও টহল পুলিশের সদস্যরা। এ সময় পুলিশ শটগানের পাঁচ রাউন্ড ফাঁকা গুলি ছুড়লে মাদকব্যবসায়ীরা পালিয়ে যান। পরে ঘটনাস্থলে ডালিমের গুলিবিদ্ধ মরদেহ দেখতে পায় পুলিশ।  

ডালিম একজন চিহ্নিত মাদকব্যবসায়ী। তার বিরুদ্ধে মাদক, অস্ত্র ও হত্যাসহ বিভিন্ন অভিযোগে একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।  

ওসি আরো জানান, মাদক বিক্রির টাকা ভাগ বাটোয়ারা নিয়ে বিরোধের জেরে নিজ দলের সদস্যদের গুলিতে ডালিমের মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
এসআই
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa