ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

হাতিয়ায় নৌকাডুবিতে ৩ জেলের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
হাতিয়ায় নৌকাডুবিতে ৩ জেলের মৃত্যু

নোয়াখালী: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার ভাষানচর সংলগ্ন চর রাঙ্গুনিয়ার দক্ষিণে মেঘনা নদীতে একটি মাছধরার নৌকা ডুবে তিন জেলের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় জীবিত উদ্ধার করা হয়েছে ১১ জেলেকে।

বুধবার (১৫ জুলাই) বিকেলে হাতিয়ার মোরশেদ পুলিশ ফাঁড়ির ইনচার্জ সহকারী পরিদর্শক (এসআই) আব্দুল হালিম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে, মঙ্গলবার সন্ধ্যায় নৌকাটি ডুবে যায়। এর পর থেকে বুধবার দুপুর পর্যন্ত স্বজনরা নিখোঁজ তিন জেলের মরদেহ উদ্ধার করেন।  

মৃতরা হলেন-জেলার সূবর্ণচর উপজেলার শুকলব দাস (২৫), প্রাণ নাগ (৫০) ও সৌরভ (১৩)। জীবিত উদ্ধার হওয়া জেলেদের বাড়িও সূবর্ণচর উপজেলায়।

স্থানীয়রা জানান, গত তিনদিন আগে হাতিয়া উপজেলার চেয়ারম্যান ঘাট থেকে ১৪ জন জেলে একটি নৌকা নিয়ে মেঘনা নদী হয়ে বঙ্গোপসাগরের গভীরে মাছ ধরতে যান। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নৌকাটি ভাসানচরের কাছাকাছি চর রাঙ্গুনিয়ার দক্ষিণে ডুবে যায়। এ সময় আশপাশে থাকা অন্য জেলেরা ১১ জনকে জীবিত উদ্ধার করতে পারলেও তিনজন নিখোঁজ হন। এরপর রাত থেকে বুধবার দুপুর পর্যন্ত নিখোঁজ তিন জেলের মরদেহ উদ্ধার করেন স্বজনরা।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa