ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

সাহেদ বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করেছে: স্বরাষ্ট্রমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১২ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
সাহেদ বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করেছে: স্বরাষ্ট্রমন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল

ঢাকা: রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদ করিমের প্রতারণা বিশ্বের বুকে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করেছে বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সাহেদ করিমের গ্রেফতারের তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বুধবার (১৫ জুলাই) দুপুরে নিজ বাসভবনে গণমাধ্যমের কাছে এমন মন্তব্য করেন তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সাহেদ সবসময় প্রতারণা করার জন্য ফাঁকফোকর খুঁজতো।

তার এই প্রচারণার অংশ হিসেবেই সে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে ছবি উঠাতো। এসব দিয়েই তার প্রতারণার কাজকে আরও সহজ করতো।

তিনি বলেন, টেলিভিশন টকশোতেও সে (সাহেদ) একজন গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব হয়ে উঠেছিল, এটাও ছিল তার প্রতারণার অংশ। তবে আমাদের আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আগের চেয়ে অনেক দক্ষ। তার প্রতারণাকে দীর্ঘস্থায়ী করতে দেওয়া হয়নি, আমরা তাকে ধরে ফেলেছি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যখন করোনা চিকিৎসার জন্য কেউ হাসপাতাল দিতে চাচ্ছিল না, তখন সাহেদ নিজ থেকে এগিয়ে এসেছে। তার উদ্দেশ্য যে ছিল প্রতারণা সেটা সেই মুহূর্তে বোঝা যায়নি। কিন্তু এই সবকিছুর মূলে তার উদ্দেশ্য ছিল প্রতারণা, সেটা এখন বোঝা যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, জুলাই ১৫, ২০২০
পিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa