ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

মেঘনায় নৌকা ডুবে জেলে নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১৪ ০৬:৩২:৫৪ পিএম
মেঘনায় নৌকা ডুবে জেলে নিখোঁজ

ব্রাহ্মণবাড়িয়া: মাছ ধরতে গিয়ে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের মেঘনা নদীতে নৌকা ডুবে হোসেন মিয়া (৫৫) নামে এক জেলে নিখোঁজ রয়েছেন।

মঙ্গলবার (১৪ জুলাই) সকালে উপজেলার আশুগঞ্জ বাজারের বিওসি ঘাট এলাকায় এ ঘটনা ঘটে। হোসেন মিয়া উপজেলার তালশহর এলাকার বছুর বাড়ির বাসিন্দা।

 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ডিঙ্গি নৌকা নিয়ে হোসেন মিয়াসহ আরো দুইজন মেঘনা নদীতে মাছ ধরছিলেন। এসময় আশুগঞ্জ তাপবিদ্যুৎ কেন্দ্রের নতুন প্রজেক্টের মালামাল ওঠানামার কাজে ব্যবহৃত ফেরি বোর্ডের সঙ্গে ধাক্কা লেগে তিনজনই নদীতে ছিটকে পড়েন। বাকি দুজন সাঁতরে তীরে উঠতে পারলেও হোসেন মিয়া নদীর স্রোতে তলিয়ে যান। খবর পেয়ে আশুগঞ্জ থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। সন্ধ্যা সাড়ে ৬টার পর্যন্তও তার খোঁজ পাওয়া যায়নি।  

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ মাহমুদ বলেন, পানি বেশি হওয়ায় নিখোঁজ ব্যক্তিকে উদ্ধার করা এখনো সম্ভব হয়নি। নৌ বাহিনীর একটি ডুবুরি দল কিছুক্ষণের মধ্যে এসে উদ্ধার কাজ শুরু করবে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa