ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

সিঁধ কেটে চুরি: চোরাই মোবাইলসহ গ্রেফতার ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
সিঁধ কেটে চুরি: চোরাই মোবাইলসহ গ্রেফতার ৩

বরিশাল: বরিশালে চুরির মামলায় চোরাই মোবাইলসহ ৩ আসামীকে গ্রেফতার করেছে এয়ারপোর্ট থানা পুলিশ।

মঙ্গলবার (১৪ জুলাই) বেলা ১২ টার দিকে এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম।

প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, গত ১৪ জুন গভীর রাতে বরিশালের এয়ারপোর্ট থানার পূর্ব রহমতপুর এলাকার বাসিন্দা কাজী নুরুল ইসলামের ঘরের সিঁধ কেটে অজ্ঞাত চোরেরা মোবাইল ফোন, স্বর্ণালংকার এবং নগদ অর্থ চুরি করে নিয়ে যায়।

যার প্রেক্ষিতে তিনি ১৫ জুন এয়ারপোর্ট থানায় একটি চুরির মামলা দায়ের করেন। পরে থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় সোমবার (১৩ জুলাই) দিনগত রাতে অভিযান চালিয়ে তিন চোরকে গ্রেফতার করে।

এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া মোবাইল ফোনটি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, রাতের আঁধারে চুরি হওয়া ক্লু-লেস মামলায় আটককৃতরা হলো মো- মারুফ (৩৫), মো. আনোয়ার  হাওলাদার (৪০), রঞ্জিত হালদার (২৭)।  

উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. খাইরুল আলম  জানান, চুরি হওয়া বাকি মালামাল উদ্ধারের চেষ্টা চলছে। গ্রেফতারকৃত আসামীদের আদালতে পাঠানো হয়েছে। মামলার প্রধান আসামী মো. মারুফ চুরির অপরাধ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে।

প্রেস ব্রিফিংয়ে আরও উপস্থিত ছিলেন-অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর) মো. জাকারিয়া রহমান জিকু, এয়ারপোর্ট থানার সহকারী পুলিশ কমিশনার নাসরিন জাহান, অফিসার ইনচার্জ এস এম জাহিদ বিন আলমসহ অন্যান্য কর্মকর্তারা।

বাংলাদেশ সময়: ১৬৫৯ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
এমএস/জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa