ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

সিরাজগঞ্জে যুবকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
সিরাজগঞ্জে যুবকের মরদেহ উদ্ধার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের সাটিকাবাড়ী এলাকার একটি কচুক্ষেত থেকে মো. বাবু (৩২) নামে এক যুবকের রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৪ জুলাই) দুপুরে মরদেহটি উদ্ধার করা হয়। বাবু সাটিকাবাড়ী গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বাংলানিউজকে জানান, সোমবার রাতে ভুষি কেনার জন্য বাড়ি থেকে বেরিয়ে বাজারে যান বাবু। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। মঙ্গলবার সকালে একই গ্রামের আব্দুস ছালামের কচুক্ষেতে তার রক্তাক্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহতের রক্তাক্ত মাথা ও মুখমণ্ডল দেখে ধারণা করা হচ্ছে কিল-ঘুষি কিংবা ভারী কোনো বস্তু দিয়ে আঘাত করা হয়েছে।  

ওসি আরও বলেন, বাবু এলাকায় দাদন ব্যবসা করতেন। এ নিয়ে কারো সঙ্গে বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে। ইতোমধ্যে নিহতের ভাই মো. শাহীন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের্ করেছেন।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa