ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

রামেকে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৪ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
রামেকে করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু

রাজশাহী: রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে কামাল উদ্দিন আহমেদ (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৪ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়ে। কামালের বাড়ি নওগাঁর আত্রাই উপজেলার চাপড়া গ্রামে।

 

মৃত কামালের ছেলে মাসুক এ মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, তার বাবা ক’দিন ধরে বাড়িতে অসুস্থ ছিলেন। গত সোমবার (১৩ জুলাই) তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। শরীরে জ্বর থাকায় তাকে করোনা রোগীদের জন্য নির্ধারিত ওয়ার্ডে রাখা হয়। মঙ্গলবার সকালে চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়েছে।

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস জানান, করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ায় কামালের মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার পরই বলা যাবে তিনি করোনা আক্রান্ত ছিলেন কিনা। তবে স্বাস্থ্যবিধি মেনে কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবকদের তার মরদেহ দাফনের জন্য বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩০২ ঘণ্টা, জুলাই ১৪, ২০২০
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa