ঢাকা, শনিবার, ৩১ শ্রাবণ ১৪২৭, ১৫ আগস্ট ২০২০, ২৪ জিলহজ ১৪৪১

জাতীয়

খুলনায় চিকিৎসা নিয়ে ছিনিমিনি চলবে না

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫২ ঘণ্টা, জুলাই ১৩, ২০২০
খুলনায় চিকিৎসা নিয়ে ছিনিমিনি চলবে না

খুলনা: সরকার স্বাস্থ্যসেবার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। খুলনায় চিকিৎসা নিয়ে  প্রতারণা ও ছিনিমিনি চলবে না। সে দিকে সবার খেয়াল রাখতে হবে। করোনা ভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবকিছু করে যাচ্ছেন।

খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের আওতায় স্থানীয় সরকার বিভাগ, ডিএফআইডি ও ইউএনডিপির সহযোগিতায় করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন স্বাস্থ্যসুরক্ষার সরঞ্জাম গ্রহণকালে মেয়র তালুকদার আব্দুল খালেক এসব কথা বলেন।

সোমবার (১৩ জুলাই) দুপুরে নগর ভবন সম্মেলনকক্ষে বিভিন্ন স্বাস্থ্যসুরক্ষার সরঞ্জাম মেয়রের কাছে হস্তান্তর করা হয়।

স্বাস্থ্যসুরক্ষার সরঞ্জামের মধ্যে ছিল ৩৮টি ডিজিটাল থার্মোমিটার, ৩৮টি ইনফ্রারেড থার্মোমিটার, ৩৫ কেজি জীবাণুনাশক, ৭০টি হ্যান্ডড্রাই রোল, ৫৭৬ সার্জিক্যাল মাস্ক, ৩৮২টি এন-৯৫ মাস্ক,  ৬৪টি হ্যান্ড স্যানিটাইজার (১০০ এমএল)  এবং ৬৪টি হ্যান্ড স্যানিটাইজার (২০০ এমএল)।

স্বাস্থ্যসুরক্ষার সরঞ্জাম গ্রহণকালে সিটি মেয়র আরো বলেন, সরকার স্বাস্থ্যসেবার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে। খুলনায় চিকিৎসা নিয়ে কেউ যাতে প্রতারণা এবং ছিনিমিনি করতে না পারে সে দিকে সবার খেয়াল রাখতে হবে। করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবকিছু করে যাচ্ছেন।

তিনি বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের পাশাপাশি যার যার অবস্থান থেকে কাজ করতে হবে। এ দুর্যোগে যার যার সুরক্ষা তারই হাতে। সরকার দেশের মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাচ্ছে।

এ সময় উপস্থিত ছিলেন কেসিসির চিফ প্লানিং অফিসার ও প্রকল্পের সদস্য সচিব আবির-উল-জব্বার, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. আবদুল্লাহ, প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন প্রকল্পের টাউন ম্যানেজার মো. মোস্তফা মিয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৫৩ ঘণ্টা, জুলাই ১৩, ২০২০
এমআরএম/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa