ঢাকা, বৃহস্পতিবার, ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

রাজশাহীতে ইউএনওসহ ১০ জন করোনা পজিটিভ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
রাজশাহীতে ইউএনওসহ ১০ জন করোনা পজিটিভ বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিন রেজা

রাজশাহীরাজশাহীর বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিন রেজা করোনা পজিটিভ হয়েছেন। একই দিনে ওই উপজেলার বিভিন্ন গ্রামে থাকা আরো ৯ জনের শরীরেও করোনা শনাক্ত হয়েছে।

শনিবার (১১ জুলাই) সন্ধ্যায় বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে গণমাধ্যম কর্মীদের এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

করোনা আক্রান্তরা হলেন- বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা (৩৭), শফিকুল ইসলাম (৪০), রাসেল আহম্মেদ (৩২), রাজিব হোসেন (২৪), তরিকুল ইসলাম (২০), বুলবুল হোসেন (৩৫), আবদুল জাব্বার (৩০), নুরুল হক (৪৫), শারমিন আহমেদ (২৫), তসিকুল ইসলাম (৩৫)।

এর আগে তাদের নমুনা সংগ্রহ করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। শনিবার রিপোর্টে ১০ জনের করোনা শনাক্ত হয়।

জানতে চাইলে রাজশাহীর বাঘা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আখতারুজ্জামান বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ১০ জন আক্রান্ত হয়েছেন নতুনভাবে। এছাড়া বাঘা উপজেলায় ৬ এপ্রিল থেকে ১১ জুলাই পর্যন্ত ৩২৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ৩৩ জনের করোনা শনাক্ত হয়েছে। আর এখন পর্যন্ত করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ২ জনের। বিষয়টি রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দপ্তর থেকে মনিটরিং করা হচ্ছে বলেও জানান এই স্বাস্থ্য কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
এসএস/এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa