ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

আদাবরে ইয়াবাসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১১ ০৯:০১:৪৪ পিএম
আদাবরে ইয়াবাসহ আটক ২

ঢাকা: রাজধানীর আদাবর থানা এলাকা থেকে ১১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। 

শনিবার (১১ জুলাই) বিকেলে র‌্যাব-২ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. জাহিদ আহসান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।  

এর আগে শুক্রবার (১১ জুলাই) দিনগত রাত দেড়টার দিকে আদাবর থানা এলাকার শ্যামলী স্কয়ারের সামনে চেকপোস্ট বসিয়ে তল্লাশীর সময় মাদকসহ তাদেরকে আটক করা হয়।

আটক দুই মাদক ব্যবসায়ী হলেন- কুমিল্লার ব্রাহ্মণপাড়ার মোহাম্মদ হৃদয় হোসেন ও কুমিল্লার দক্ষিণ শশীদলের মোহাম্মদ আনাস।  


জাহিদ আহসান জানান, শ্যামলী স্কয়ারের সামনে র‌্যাবের চেকপোস্ট দেখে তারা দু’জন একটি সিএনজি অটোরিকশা থেকে নেমে দ্রুত পালানোর চেষ্টা করেন। এ সময় তাদের র‌্যাব সদস্যরা আটক করেন। পরে তাদের দু’জনের সঙ্গে থাকা দুটি শপিং ব্যাগ তল্লাশী করে ১১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।  

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে আটক দু’জন জানায়, এসব ইয়াবা ট্যাবলেট কুমিল্লা থেকে সংগ্রহ করে মিরপুর হয়ে হেমায়েতপুর এলাকায় সরবরাহ করতে যাচ্ছিলেন তারা। এর আগেও তারা চট্টগ্রাম ও টেকনাফের সীমান্ত এলাকা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কৌশলে ঢাকায় নিয়ে আসতেন। তবে ওই পথটি ঝুঁকিপূর্ণ হওয়ার কারণে তারা কুমিল্লা হয়ে নিয়ে আসতেন। পরে এসব ইয়াবা ট্যাবলেট চড়া দামে বিক্রি করতেন।

আটকদের বিরুদ্ধে রাজধানীর আদাবর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি নিয়মিত মামলা প্রক্রিয়াধীন রযেছে বলেও জানান র‌্যাবের ওই কর্মকর্তা।  

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
এসজেএ/এমআরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa