ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

কিশোরগঞ্জের হাওর থেকে ২ জনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১১ ০৮:৪৩:০৬ পিএম
কিশোরগঞ্জের হাওর থেকে ২ জনের মরদেহ উদ্ধার, নিখোঁজ ১

কিশোরগঞ্জ: পৃথক ঘটনায় কিশোরগঞ্জের হাওর থেকে হাসান (২১) ও মেহেদী (১৬) নামে দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়াও হাসান (২৪) নামে অপর এক যুবক এখনও নিখোঁজ রয়েছেন।

শনিবার (১১ জুলাই) বিকেল ও সন্ধ্যায় কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার হাসানপুর হাওর এবং নিকলী উপজেলার বেড়িবাঁধ এলাকা থেকে দুজনের মরদেহ উদ্ধার করা হয়।  

অপরদিকে শনিবার (১১ জুলাই) সন্ধ্যায়ও বাজিতপুর উপজেলার দীঘিরপাড়ের হাওরের পানিতে ডুবে নিখোঁজ হওয়া হাসানের মরদেহ উদ্ধার করা যায়নি।

 
নিহত হাসানের (২১) বাড়ি জেলার তাড়াইল উপজেলায় ও মেহেদীর বাড়ি নরসিংদী জেলার শিবপুর উপজেলায়। এছাড়াও নিখোঁজ হাসানের (২৪) বাড়ি লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলায়।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, লক্ষ্মীপুরের যুবক হাসান শুক্রবার (১০ জুলাই) বন্ধুদেরকে নিয়ে ঢাকার বড় মগবাজার থেকে অষ্টগ্রাম উপজেলার অলওয়েদার সড়কে ঘুরতে যায়। পরে নৌকা নিয়ে অষ্টগ্রাম থেকে বাজিতপুরের দীঘিরপাড় ঘাটে আসার সময় নৌকাটি বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগলে হাসান পানিতে পড়ে নিখোঁজ হন। ডুবুরিদল চেষ্টা চালিয়ে শনিবার (১১ জুলাই) সন্ধ্যায়ও তার খোঁজ পায়নি।

বিষয়টি নিশ্চিত করে বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বাংলানিউজকে জানান, নিখোঁজ হাসানকে উদ্ধারের চেষ্টা চলছে।

এদিকে শুক্রবার (১০ জুলাই) বিকেলে তাড়াইল উপজেলার হাসান বন্ধুদের নিয়ে মিঠামইন উপজেলার হাসানপুর সেতুতে ঘুরতে যায়। একপর্যায়ে সবাই হাওরের পানিতে গোসল করতে নামলে হাসান নিখোঁজ হয়। শনিবার (১১ জুলাই) বিকেলে হাসানপুর সেতুর কাছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  

বিষয়টি নিশ্চিত করে মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির রব্বানী বাংলানিউজকে জানান, শনিবার (১১ জুলাই) বিকেলে হাসানপুর সেতুর কাছ থেকে হাসানের মরদেহ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।  

অপরদিকে শনিবার (১১ জুলাই) বিকেলে নরসিংদী থেকে নিকলীতে ঘুরতে গিয়ে বেড়িবাঁধের কাছে পানিতে ডুবে যায় মেহেদী। পরে শনিবার (১১ জুলাই) সন্ধ্যা সোয়া ৬টার দিকে তার মরদেহ উদ্ধার করে স্থানীয় ডুবুরি দল।

বিষয়টি নিশ্চিত করে নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামছুল আলম সিদ্দিকী বাংলানিউজকে জানান, আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।  

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa