ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

রূপগঞ্জে শীতলক্ষ্যা থেকে তরুণের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১১ ০৩:৫৩:৩৩ পিএম
রূপগঞ্জে শীতলক্ষ্যা থেকে তরুণের মরদেহ উদ্ধার ছবি: প্রতীকী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদী থেকে নিখোঁজ হওয়ার একদিন পর মেহেদী হাসান (১৮) নামে এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১১ জুলাই) ডেমরা ফায়ার সার্ভিসের একদল ডুবুরি উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ডাক্তারখালী এলাকার শীতলক্ষ্যা থেকে এ তরুণের মরদেহ উদ্ধার করা হয়। মৃত মেহেদী হাসান উপজেলার চাঁদপুর জেলার সদর থানার জাহাঙ্গীর প্রধানের ছেলে।

রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) কেএম রিয়াজুল হক জানান, মেহেদী হাসান চাঁদপুর থেকে যাত্রাবাড়িতে মামা বিল্লাল হোসেনের বাড়িতে কাজের সন্ধানে আসেন। পরে বিল্লাল হোসেন ভাগ্নে মেহেদীকে রূপগঞ্জ উপজেলার ডাক্তারখালি এলাকার একটি কয়েল কারখানায় শ্রমিক হিসেবে কাজ ঠিক করে দেন। শুক্রবার (১০ জুলাই) মেহেদী তার সহকর্মী ফারুক, তছলিম, কাশেমের সঙ্গে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নামেন। পরে সহকর্মীরা তীরে উঠে আসলেও মেহেদী আর পানি থেকে উঠে আসেননি। পরে শনিবার সকালে ডেমরা ফায়ার সার্ভিসের একদল ডুবুরির সহযোগিতায় শীতলক্ষ্যা নদী থেকে মেহেদীর মরদেহ উদ্ধার করে। দুপুরে মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।     

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
এমআরপি/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa