ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

দিনাজপুরে আরও ৩৩ জনের করোনা শনাক্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১১ ০২:৪৭:২৩ পিএম
দিনাজপুরে আরও ৩৩ জনের করোনা শনাক্ত

দিনাজপুর: গত ২৪ ঘণ্টায় দিনাজপুরে নতুন আরও ৩৩ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। এদের মধ্যে চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, সাংবাদিক ও পুলিশ রয়েছেন।

শনিবার (১১ জুলাই) সকালে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের মাইক্রো বায়োলোজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. যোগেন্দ্র নাথ সরকার এ তথ্য নিশ্চিত করেন।  

জানা গেছে, দিনাজপুর হাসপাতালের আরটি পিসিআর (রিয়াল টাইম পলিমারেস চেইন রিঅ্যাকশন) ল্যাবে শুক্রবার (১০ জুলাই) রাত পর্যন্ত ১৮৮টি নমুনা পরীক্ষা করা হয়।

শনিবার আসা ফলাফলে ৩৩ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে। এর মধ্যে দিনাজপুর সদরের ১৫, বিরামপুরের নয়, বোচাগঞ্জ, হাকিমপুর, পার্বতীপুর ও কাহারোলে দু’জন করে আটজন এবং ঘোড়াঘাট উপজেলার আছেন একজন।  

সূত্রটি জানায়, নতুন করে করোনা আক্রান্তের মধ্যে দুইজন সাংবাদিক ও দু’ন চিকিৎসক রয়েছেন। এরা হলেন- জেলার বিরামপুর উপজেলায় কর্মরত নয়াদিগন্ত পত্রিকার প্রতিনিধি জাকিরুল ইসলাম ও হাকিমপুর উপজেলায় (হিলি) কর্মরত বৈশাখী টিভির প্রতিনিধি মোস্তাফিজুর রহমান মিলন এবং বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক ডা. মো. আবুল কাশেম ও দিনাজপুর জেনারেল হাসপাতালে কর্মরত ডা. মো. আবু সায়েম।  

এছাড়া বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে কর্মরত একজন কম্পিউটার অপারেট, দিনাজপুর পুলিশ লাইন্সের একজন পুলিশ কর্মকর্তা ও পার্বতীপুর উপজেলায় একজন স্বাস্থ্য সহকারী ও হাকিমপুর উপজেলার একজন স্বাস্থ্য সহকারী রয়েছেন।

বাংলাদেশ সময় ০২৪৫ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa