ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

জাতীয়

শ্যামলীতে ১১ হাজার ইয়াবাসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
শ্যামলীতে ১১ হাজার ইয়াবাসহ আটক ২

ঢাকা: রাজধানীর শ্যামলীতে সিএনজি তল্লাশি করে ১১ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। এসময় একজন পালিয়ে যায়।

শনিবার (১১ জুলাই) সকালে র‌্যাব-২ এর কোম্পানি কমান্ডার মেজর এইচএম পারভেজ আরেফিন এ তথ্য বাংলানিউজকে নিশ্চিত করেন।

আটকৃতরা হলেন-মো. হৃদয় হোসেন ও মো. আনাস।

আর পালিয়ে যাওয়া ব্যক্তি হলো মো. হেলাল উদ্দিন।

মেজর এইচএম পারভেজ আরেফিন বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জানা যায় যে ইয়াবার একটি বড় চালান কুমিল্লা হতে ঢাকার হেমায়েতপুরে আসছে। এই তথ্যের ভিত্তিতে শুক্রবার (১০ জুলাই) দিনগত রাত দেড়টায় রাজধানীর শ্যামলী স্কয়ার একটি চেকপোষ্ট বসানো হয়। এ সময়ে হঠাৎ তিন জন লোক দ্রুত সিএনজি থেকে নেমে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এরপরে আমরা তাদের দুই জনকে ধরতে সক্ষম হই। এক জন পালিয়ে যায়। তাদের কাছ থেকে দুটি ব্যাগে ১১ হাজার ইয়াবা জব্দ করা হয়। এর আনুমানিক বাজারমূল্য ৩৫ লাখ টাকা।

আসামিদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তিনি জানান,  দীর্ঘদিন যাবৎ তারা এবং পলাতক মো. হেলাল উদ্দিন মাদকদ্রব্য বেচাকেনার সাথে জড়িত। আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানান মেজর আরেফিন।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
এমএমআই/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa