ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

রোববার থেকে বরিশালে ফ্লাইট চালাবে নভোএয়ার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫২ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
রোববার থেকে বরিশালে ফ্লাইট চালাবে নভোএয়ার

ঢাকা: রোববার (১২ জুলাই) ঢাকা-বরিশাল-ঢাকা রুটে প্রতিদিন একটি করে ফ্লাইট চালাবে বেসরকারি উড়োজাহাজ সংস্থা নভোএয়ার। শনিবার (১১ জুলাই) সংস্থাটির পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

এতে বলা হয়, নভোএয়ার রোববার থেকে বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা শুরু করবে। নভোএয়ার প্রতিদিন ঢাকা থেকে বিকাল ৩টা ১৫ মিনিটে ছেড়ে বিকাল ৩টা ৫৫ মিনিটে বরিশালে অবতরণ করবে।

আবার বিকাল ৪টা ২৫ মিনিটে বরিশাল থেকে ছেড়ে বিকাল ৫টা ৫ মিনিটে ঢাকায় অবতরণ করবে।

করোনা মহামারিতে প্রায় সাড়ে তিন মাস বন্ধ রাখার পর বরিশাল বিমানবন্দরে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক) ফ্লাইট পরিচালনার অনুমতি দিলে বরিশালে ফ্লাইট শুরু করছে নভোএয়ার।

নভোএয়ার সরকার নির্দেশিত স্বাস্থ্য বিধি মেনে প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম, সৈয়দপুর, সিলেট ও যশোর রুটে ফ্লাইট পরিচালনা করছে।

উল্লেখ্য, করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশে ২৫ মার্চ থেকে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনা বন্ধ ছিল। গত ১ জুন থেকে পর্যায়ক্রমে চট্টগ্রাম, সৈয়দপুর, সিলেট ও যশোর রুটে ফ্লাইট পরিচালনা শুরু হয়। সেই ধারাবাহিকতায় বরিশাল রুটে ফ্লাইট পরিচালনা শুরু হলো।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, জুলাই ১১, ২০২০
টিএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa