ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

সাতক্ষীরা মেডিক্যালে করোনা রোগীসহ ২ জনের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১০ ০৬:০৭:২৬ পিএম
সাতক্ষীরা মেডিক্যালে করোনা রোগীসহ ২ জনের মৃত্যু

সাতক্ষীরা: সাতক্ষীরায় করোনায় আক্রান্ত হয়ে মাসুদ হোসেন (৩৮) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। একই সঙ্গে করোনা উপসর্গ নিয়ে আব্দুস সাত্তার (৭৮) নামে আরও একজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১০ জুলাই) দুপুর ৩টার দিকে সাতক্ষীরা মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যান।

এদের মধ্যে করোনা আক্রান্ত মাসুদ হোসেন সাতক্ষীরা শহরের কাটিয়া মাঠপাড়া এলাকার নুর মোহাম্মদের ছেলে।

গত ২৮ জুন জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে তিনি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এরপর তার অবস্থার অবনতি হলে তাকে শুক্রবার সকালে আইসিইউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টার দিকে তিনি মারা যান। তার নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ ছিল।

এছাড়া করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী আব্দুস সাত্তার (৭৮) সদর উপজেলার বাঁকাল শেখ পাড়া এলাকার মৃত গোলাম মোক্তাদির ছেলে। তিনি শুক্রবার দুপুরে মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি হওয়ার কিছুক্ষণ পরে তার মৃত্যু হয়।

সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিক্যাল অফিসার ডা. জয়ন্ত কুমার সরকার বাংলানিউজকে জানান, স্বাস্থ্যবিধি মেনে তাদের মরদেহ দাফনের প্রস্তুতি চলছে। ইতোমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়িসহ কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে।

প্রসঙ্গত, সাতক্ষীরায় করোনা আক্রান্ত হয়ে এ পর্যন্ত ছয় জনের মৃত্যু হয়েছে। এছাড়া উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৩৩ জনের।

বাংলাদেশ সময়: ১৮০৬ ঘণ্টা, জুলাই ১০, ২০২০
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa