ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

সাভারে ৩২০০ পিস ইয়াবাসহ মাদকবিক্রেতা আটক

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০৭-১০ ০১:৫২:৩৫ পিএম
সাভারে ৩২০০ পিস ইয়াবাসহ মাদকবিক্রেতা আটক

সাভার (ঢাকা): সাভারের হেমায়েতপুর এলাকা থেকে ৩ হাজার ২০০ পিস ইয়াবাসহ মজনুর রহমান ওরফে মজনু (৪৫) নামে এক মাদকবিক্রেতাকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (১০ জুলাই) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক কাওছার সুলতান।

এর আগে বৃহস্পতিবার (৯ জুলাই) রাতে সাভারের হেমায়েতপুর এলাকার ঋষিপাড়া থেকে তাকে আটক করা হয়।

মজনুর রহমান ওরফে মজনু কুষ্টিয়া জেলা সদরের খাজানগর গ্রামের আব্দুল বারেক দুলুর ছেলে। তিনি সাভারের ভরারি এলাকার আব্দুল মজিদের বাড়িতে ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সাভারের হেমায়েতপুর-সিংগাইর সড়কের দক্ষিণ পাশে মামা ভাগিনা জেনারেল স্টোরের সামনে অভিযান পরিচালনা করা হয়। এসময় পুলিশের উপস্থিতি বুঝতে পেয়ে মাদকবিক্রেতারা কৌশলে পালানোর সময় ৩২টি ১০০ পিসের ইয়াবার প্যাকেটসহ (৩২০০পিস) মজনুর রহমান ওরফে মজনুকে আটক করা হয়। একইসঙ্গে নীল রঙয়ের একটি পালসার এএস ১৫০ মোটরসাইকেল জব্দ করা হয়।

এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের (ডিবি) উপ-পরিদর্শক কাওছার সুলতান বলেন, আটক মজনুর বিরুদ্ধে কুমিল্লা, দারুস সালাম ও মোহাম্মদপুর থানায় একাধিক মাদক মামলা রয়েছে। মজনুর রহমান ওরফে মজনু পেশাদার মাদক ব্যবসায়ী। এ ব্যাপারে সাভার থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়:  ঘণ্টা, জুলাই ১০, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa