ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

রামেক হাসপাতালে করোনা রোগীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০০ ঘণ্টা, জুলাই ১০, ২০২০
রামেক হাসপাতালে করোনা রোগীর মৃত্যু

রাজশাহী: রাজশাহী মহানগরীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মো. মাইনুল ইসলাম (৬৫) নামে এক বৃদ্ধর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৯ জুলাই) রাত ১০টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের আইসিইউ ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মাইনুল মহানগরীর রানী বাজার বাটার মোড় এলাকার জাইদুর রহমানের ছেলে।

এনিয়ে রাজশাহী মহানগরীতে করোনায় আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো সাতজনে। আর রাজশাহী জেলায় মৃতের সংখ্যা ১৪ জন।

মৃত মাইনুলের ভাই আতিকুল ইসলাম জানান, করোনা উপসর্গ নিয়ে তাকে গত শনিবার (৪ জুলাই) রামেক হাসপাতালের ২৯ নম্বর (করোনা ওয়ার্ড) ওয়ার্ডে ভর্তি করা হয়। এর পর তার নমুনা সংগ্রহ করা হয়। পরে নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ শনাক্ত হয়। রোববার (৫ জুলাই) শ্বাসকষ্ট দেখা দেয়। এতে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে দ্রুত হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ( আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (৯ জুলাই) রাত ১০টার দিকে তিনি মারা যান।

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস বাংলানিউজকে জানান, করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া মাইনুলের মরদেহ  স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হবে। এ জন্য কোয়ান্টাম ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবী সদস্যরা প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছেন।

বাংলাদেশ সময়: ১০০০ ঘণ্টা, জুলাই ১০, ২০২০
এসএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa