ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে যুবক আটক

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, জুলাই ৯, ২০২০
আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে যুবক আটক

সাভার (ঢাকা): সাভারের আশুলিয়ায় চাঁদাবাজির অভিযোগে সোহাগ (২৬) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। 

বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার দাস বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন। বুধবার (৮ জুলাই) রাতে আশুলিয়ার বগাবাড়ী এলাকার চারালপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক সোহাগ দক্ষিণ বাইপাইলের চারালপাড়া এলাকার মো. হুরমুজ আলীর ছেলে। চাঁদাবাজির অভিযোগে তার নামোল্লেখসহ অজ্ঞাত আরও সাতজনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

মামলার সূত্রে জানা যায়, আশুলিয়ার বাগবাড়ী এলাকায় রাকিব শেখ নামে এক রিকশা গ্যারেজ ব্যবসায়ীর কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন সোহাগ। একই সঙ্গে তার গ্যারেজে যত রিকশা থাকবে প্রতিটি রিকশার বিপরীতে প্রতিদিন ৩০ টাকা করে চাঁদা দাবিও করা হয়। গত ৬ জুলাই চাঁদা দিতে অস্বীকৃতি জানালে মারধরের শিকার হন রাকিব। এর পরেও নানাভাবে হুমকি দিতে থাকলে থানায় অভিযোগ দায়ের করেন তিনি।  

আশুলিয়া থানার এসআই সুদীপ কুমার দাস বাংলানিউজকে জানান, চাঁদাবাজির অভিযোগে সোহাগকে আটক করা হয়েছে। সকালে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এই মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে দুপুরে তাকে আদালতে পাঠানো হবে।  

বাংলাদেশ সময়: ১৪০০ ঘণ্টা, জুলাই ০৮, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa