ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

জাতীয়

সিলেটে করোনায় আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, জুলাই ৯, ২০২০
সিলেটে করোনায় আক্রান্ত হয়ে আরও একজনের মৃত্যু

সিলেট: সিলেটে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নরেশচন্দ্র বিশ্বাস নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে সিলেট বিভাগে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৯৬ জনে।

বৃহস্পতিবার (০৯ জুলাই) ভোরে সিলেটের শহীন ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার সুশান্ত কুমার মহাপাত্র বাংলানিউজকে বলেন, নরেশ চন্দ্র বিশ্বাস করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

মরদেহ স্বাস্থ্যবিধি মেনে সৎকারের জন্য স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।  

তিনি বলেন, বৃহস্পতিবার দুপুর পর্যন্ত হাসপাতালে ৯৮ জন রোগী চিকিৎসাধীন রয়েছেন। এরমধ্যে ৯৩ জনেরই করোনা পজিটিভ এবং পাঁচজন উপসর্গ নিয়ে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া ১৩ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের আইসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এদিকে, গতকাল বুধবার সিলেট বিভাগে একদিনে করোনায় পাঁচজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়াদের মধ্যে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ড. ইনামুল হকের বাবা মুজিবুল হক চৌধুরী (৮০), মেজরটিলার জলিল উদ্দিন তফাদার (৭৫) ও কানাইঘাটের এবাদুর রহমান (৬০) কানাইঘাট উপজেলার মজির উদ্দিন (৬৬) ও ছাতকের আব্দুল গণি (৯১)।   

স্বাস্থ্য অধিদপ্তরের তথ্যমতে, গত এপ্রিল মাস থেকে এ নিয়ে সিলেট বিভাগে মৃতদের মধ্যে সিলেট ৭৬ জন সিলেট জেলার, ৮ জন সুনামগঞ্জের এবং হবিগঞ্জ ও মৌলভীবাজারের ৬ জন মারা গেছেন।

বাংলাদেশ সময়: ১৩৪৪ ঘণ্টা, জুলাই ০৯, ২০২০
এনইউ/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa