ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, জুলাই ৯, ২০২০
চুয়াডাঙ্গায় করোনা উপসর্গ নিয়ে বৃদ্ধের মৃত্যু

চুয়াডাঙ্গা: করোনা উপসর্গ নিয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় জমসেদ আলী (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। 

বৃহস্পতিবার (৯ জুলাই) দুপুরে চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন। বুধবার (৮ জুলাই) দিনগত রাতে ওই বৃদ্ধের মারা যান।

জমসেদ আলী চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কাদিপুর গ্রামের গাংপাড়ার বাসিন্দা।

সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান জানান, জমসেদ আলী করোনা উপসর্গ নিয়ে চুয়াডাঙ্গা হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডের হলুদ জোনে ভর্তি হন। তিনি জ্বর, শ্বাসকষ্ট, কাশি ও ঠাণ্ডায় ভুগছিলেন। বুধবার দিনগত রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় কুষ্টিয়া মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালের পলিমারেজ চেইন রিঅ্যাকশন (পিসিআর) ল্যাব থেকে ৫০ জনের নমুনার ফলাফল পাওয়া গেছে। এর মধ্যে সাতজনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে চুয়াডাঙ্গায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৭৬ জনে। এর মধ্যে সুস্থ ১৭৪ জন ও মারা গেছেন তিনজন। আর উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে তিনজনকে। সেখান থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন একজন এবং অন্যরা চিকিৎসাধীন।

নতুন আক্রান্ত সাতজনের মধ্যে চুয়াডাঙ্গা সদর উপজেলার তিন, আলমডাঙ্গার দুই, দামুড়হুদার দর্শনায় এক ও জীবননগর উপজেলার একজন আছেন।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, জুলাই ০৯, ২০২০
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ

Alexa